ঢাকাবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Tito
ডিসেম্বর ৯, ২০২০ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর প্রেসক্লাবের সদস্য ডাঃ সফিদুর রহমানের প্রয়াত ভাই বাবর আলী, মোস্তাফিজুর রহমানের প্রয়াত মাতা মোমেনা বেগম ও আলিমুন হোসেনের প্রয়াত পিতা নিছার আলীর আত্মার মাগফেরাত কামনা এবং করোন ভাইরাসে আক্রান্ত দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক, সম্পাদক আসলাম হোসেন ও দৈনিক শিক্ষা ডটকম অনলাইন পত্রিকার সম্পাদক সিদ্দিকুর রহমান খানের রোগমুক্তি কামনায় মণিরামপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার আসরবাদ মণিরামপুর প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ফারুখ আহমেদ লিটন। সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম মজনুর রহমান, সহসভাপতি জিএম ফারুক আলম, প্রভাষক নূরুল হক, যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ সেলিম, আসাদুজ্জামান রয়েল, সাংগঠনিক সম্পাদক এস,এম সিদ্দিক, সাবেক নির্বাহী সদস্য অধ্যাপক আব্বাস উদ্দীন, অর্থ বিষয়ক সম্পাদক ডাঃ মিজানুর রহমান, তথ্য সম্পাদক শফিয়ার রহমান, প্রচার সম্পাদক আবু বক্কর সিদ্দিক, নির্বাহী সদস্য হোসাইন নজরুল হক, ইউনুচ আলী, সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য অধ্যাপক আলাউদ্দীন, সাবেক প্রচার সম্পাদক হারুন অর রশিদ হারুন, সদস্য বাবুল আকতার, সফিদুর রহমান, মোস্তাফিজুর রহমান, সাবেক প্রচার সম্পাদক আলিমুন হোসেন, সদস্য আলহাজ্জ্ব রাহাত আলী, তাজউদ্দীন আহমেদ বাঁধন, জি,এম টিপু সুলতান প্রমুখ।
আলোচনা শেষে মৃত্যু ব্যাক্তিদের রুহেুর মাগফেরাত কামনা ও করোনায় আক্রান্ত আসলাম হোসেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য নিছার উদ্দীন খান আজম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।