1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাকিব পেল নতুন ভ্যান

  • আপডেট: শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৮ দেখেছেন

আবু বক্কার সিদ্দীক, মনিরামপুর থেকে।।
যে বয়সে তার স্কুলে যাওয়ার কথা, বন্ধুদের সাথে খেলে বেড়ানোর কথা সেই বয়সে সে ধরছে সংসারের হাল। এত সময় বলছিলাম মোঃ রাকিব হোসেন (১৩) এর কথা। পিতা মিজানুর রহমান বয়সের ভারে কাজ করতে না পারায় রাকিব হোসেনের উপর পড়ে সংসারের চাপ। সে মনিরামপুর উপজেলার ভরতপুর গ্রামের বাসিন্দা। কয়েকদিন আগে মনিরামপুর থেকে ৩ জন ব্যাক্তি ৪‘শ টাকা চুক্তিতে চুকনগরে যায় এবং খুলনা রোডে মোল্যা হোটেলের সামনে থেকে কৌশলে তার কাছ থেকে মানুষ রুপি সেই তিন জন রাকিবের একমাত্র উপার্জনের ভ্যানটি নিয়ে চম্পট দেয়।
এ ঘটনার পর খুলনার একজন নতুন ভ্যান কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও তাকে ভ্যান না দেওয়ায় ’’হৃদয়ে মনিরামপুর’’ গ্রুপের মনিরুজ্জান টিটো, সোহেল ভাই, শামছুজ্জামান, আসাদুজ্জামান মিন্টু, প্রভাষক মুস্তাহিদুর রহমান চঞ্চলসহ কয়েকজনের যৌথ উদ্দ্যেগে অসহায় রাকিবকে নিয়ে একটা পোষ্ট করলে প্রবাসীসহ স্থানীয় দানশীল ব্যক্তিদের সহযোগিতায় শনিবার বিকেলে স্থানীয় প্রেসক্লাব চত্বরে রাকিবের হাতে নতুন একটি ভ্যান তুলে দেন গ্রুপের সদস্যা। নতুন ভ্যান পেয়ে কেমন লাগছে জানতে চাইলে রাকিব আবেগ আপ্লুত হয়ে বলে আমি খুব খুশি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022