ঢাকাশনিবার , ১২ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাকিব পেল নতুন ভ্যান

Tito
ডিসেম্বর ১২, ২০২০ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

আবু বক্কার সিদ্দীক, মনিরামপুর থেকে।।
যে বয়সে তার স্কুলে যাওয়ার কথা, বন্ধুদের সাথে খেলে বেড়ানোর কথা সেই বয়সে সে ধরছে সংসারের হাল। এত সময় বলছিলাম মোঃ রাকিব হোসেন (১৩) এর কথা। পিতা মিজানুর রহমান বয়সের ভারে কাজ করতে না পারায় রাকিব হোসেনের উপর পড়ে সংসারের চাপ। সে মনিরামপুর উপজেলার ভরতপুর গ্রামের বাসিন্দা। কয়েকদিন আগে মনিরামপুর থেকে ৩ জন ব্যাক্তি ৪‘শ টাকা চুক্তিতে চুকনগরে যায় এবং খুলনা রোডে মোল্যা হোটেলের সামনে থেকে কৌশলে তার কাছ থেকে মানুষ রুপি সেই তিন জন রাকিবের একমাত্র উপার্জনের ভ্যানটি নিয়ে চম্পট দেয়।
এ ঘটনার পর খুলনার একজন নতুন ভ্যান কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও তাকে ভ্যান না দেওয়ায় ’’হৃদয়ে মনিরামপুর’’ গ্রুপের মনিরুজ্জান টিটো, সোহেল ভাই, শামছুজ্জামান, আসাদুজ্জামান মিন্টু, প্রভাষক মুস্তাহিদুর রহমান চঞ্চলসহ কয়েকজনের যৌথ উদ্দ্যেগে অসহায় রাকিবকে নিয়ে একটা পোষ্ট করলে প্রবাসীসহ স্থানীয় দানশীল ব্যক্তিদের সহযোগিতায় শনিবার বিকেলে স্থানীয় প্রেসক্লাব চত্বরে রাকিবের হাতে নতুন একটি ভ্যান তুলে দেন গ্রুপের সদস্যা। নতুন ভ্যান পেয়ে কেমন লাগছে জানতে চাইলে রাকিব আবেগ আপ্লুত হয়ে বলে আমি খুব খুশি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।