ঢাকাসোমবার , ১৪ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে মুক্তিযোদ্ধার ইন্তেকাল : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Tito
ডিসেম্বর ১৪, ২০২০ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জের হরিহরনগর ইউনিয়নের মদনপুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা মশিয়ার রহমান ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে…রাজেউন)। সোমবার সকাল ৯টার দিকে নিজবাড়ীতে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। এদিন জোহর বাদ মদনপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাযে জানাযা ও মণিরামপুরের সহকারি কমিশনার (ভুমি) পলাশ কুমার দেবনাথের উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুম বীর মুক্তিযোদ্ধা মশিয়ার রহমানের গার্ড অফ অনার প্রদান করে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
এসময় ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওয়াসিম আকরাম সহ একদল পুলিশ সদস্য ও স্থানীয় চেয়ারম্যান জহুরুল ইসলাম, মণিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার অব: সেনা কর্মকর্তা মোঃ আলাউদ্দিন সহ এলাকার সকল মুক্তিযোদ্ধারা ও এলাকার মুসল্লীরা অংশ গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।