1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী লুৎফরের প্রচার অব্যহত

  • আপডেট: সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২২৭ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
আসন্ন মণিরামপুর পৌরসভা নির্বাচনে ৬নং-ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হতে পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক, রাজপথের লড়াকু সৈনিক, জনদরদী মোঃ লুৎফর রহমান অব্যহত ভাবে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা, সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময়। পৌর সভার ৬নং (জুড়ানপুর-বিজয়রামপুরের আংশিক) ওয়ার্ডের প্রতিটি এলাকায় দিন-রাত সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময়সহ অব্যহত ভাবে সার্বিক খোঁজ-খবর নিচ্ছেন।
ফলে সাধারণ মানুষের কাছে তিনি নিজের একটা ভাল অবস্থান করতে সক্ষম হয়েছেন। যে কারণে ৬নং ওয়ার্ডে একাধিক প্রার্থী হলেও মুল প্রতিদ্বন্ধিতা হবে লুৎফর রহমানের সাথে।
কাউন্সিলর পদপ্রার্থী লুৎফর রহমান বলেন, আমি বর্তমান পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। ইতোপূর্বে দক্ষতার সাথে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। আসন্ন পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি লাগাতর ওয়ার্ড বাসির সাথে সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় করে চলেছি। আমি আশা দলীয় মনোনয়ন পেয়েই আমি নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করবো এবং জনগণের ভালবাসা নিয়ে বিজয়ের মালা ছিনিয়ে আনতে সক্ষম হবো-এটা আমার দৃঢ় বিশ্বাস। এজন্য তিনি সকলের সহায়তা কামনা করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022