ঢাকাসোমবার , ১৪ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী লুৎফরের প্রচার অব্যহত

Tito
ডিসেম্বর ১৪, ২০২০ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
আসন্ন মণিরামপুর পৌরসভা নির্বাচনে ৬নং-ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হতে পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক, রাজপথের লড়াকু সৈনিক, জনদরদী মোঃ লুৎফর রহমান অব্যহত ভাবে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা, সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময়। পৌর সভার ৬নং (জুড়ানপুর-বিজয়রামপুরের আংশিক) ওয়ার্ডের প্রতিটি এলাকায় দিন-রাত সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময়সহ অব্যহত ভাবে সার্বিক খোঁজ-খবর নিচ্ছেন।
ফলে সাধারণ মানুষের কাছে তিনি নিজের একটা ভাল অবস্থান করতে সক্ষম হয়েছেন। যে কারণে ৬নং ওয়ার্ডে একাধিক প্রার্থী হলেও মুল প্রতিদ্বন্ধিতা হবে লুৎফর রহমানের সাথে।
কাউন্সিলর পদপ্রার্থী লুৎফর রহমান বলেন, আমি বর্তমান পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। ইতোপূর্বে দক্ষতার সাথে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। আসন্ন পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি লাগাতর ওয়ার্ড বাসির সাথে সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় করে চলেছি। আমি আশা দলীয় মনোনয়ন পেয়েই আমি নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করবো এবং জনগণের ভালবাসা নিয়ে বিজয়ের মালা ছিনিয়ে আনতে সক্ষম হবো-এটা আমার দৃঢ় বিশ্বাস। এজন্য তিনি সকলের সহায়তা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।