ঢাকামঙ্গলবার , ১৫ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ে মরহুম প্রধান শিক্ষক খোরশেদ আলম স্মরণে দোয়া

Tito
ডিসেম্বর ১৫, ২০২০ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আলহাজ খোরশেদ আলমের স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান হয়েছে।
মঙ্গলবার সকালে কোমলপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অত্র মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠান হয়। পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও গীতা পাঠের মধ্যো দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
কোমলপুর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের ও রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলাম রবির সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান ও মোঃ হাফিজুর রহমানের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রাজগঞ্জ মডেল মাদ্রাসার সভাপতি মাস্টার মোঃ আকবার হোসেন, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কওছার আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম রসুল চন্টা, রাজগঞ্জ মডেল মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আকবার হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মেম্বার মোঃ আব্দুল গফুর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার মোঃ কামাল হোসেন, ষোলখাদা মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, শিক্ষক দিলিপ কুমার, ইলিয়াস কাঞ্চন (আলফ্রেড) প্রমুখ। আলোচনা অনুষ্ঠান শেষে মরহুম খোরশেদ আলমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন- হাফেজ ডাঃ মোঃ নুরনবী নান্নু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।