ঢাকাবুধবার , ১৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সবার প্রিয় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত দপ্তরী আবুল ভাই আর নেই

Tito
ডিসেম্বর ১৬, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত দপ্তরী আবুল হোসেন সোমবার দিবাগত রাত ৩টার দিকে নিজবাড়ী মোবারকপুর গ্রামে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। মৃতকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। মৃত্যুকালে মরহুম আবুল হোসেন স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনাগৃাহী রেখে গেছেন।
মঙ্গলবার জোহর বাদ রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে মোবারকপুর গ্রামস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুম আবুল হোসেনের নামাজে জানাজায় রাজগঞ্জ এলাকার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ সহ সকল শিক্ষক/কর্মচারীবৃন্দ, পার্শ্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, রাজগঞ্জ বাজারের ব্যবসায়ীবৃন্দ ও স্থানীয় মুসল্লিরা অংশগ্রহণ করেন।
জানাজা নামাজে ইমামতি করেন- রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ আব্দুল গণি।
আবুল হোসেনের মৃত্যুতে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক/কর্মচারীবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমাবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, মরহুম আবুল হোসেন রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে চাকরীরত অবস্থায় শিক্ষকদের অত্যান্ত আস্থাভাজন একজন কর্মচারী ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।