1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

সবার প্রিয় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত দপ্তরী আবুল ভাই আর নেই

  • আপডেট: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২২০ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত দপ্তরী আবুল হোসেন সোমবার দিবাগত রাত ৩টার দিকে নিজবাড়ী মোবারকপুর গ্রামে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। মৃতকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। মৃত্যুকালে মরহুম আবুল হোসেন স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনাগৃাহী রেখে গেছেন।
মঙ্গলবার জোহর বাদ রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে মোবারকপুর গ্রামস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুম আবুল হোসেনের নামাজে জানাজায় রাজগঞ্জ এলাকার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ সহ সকল শিক্ষক/কর্মচারীবৃন্দ, পার্শ্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, রাজগঞ্জ বাজারের ব্যবসায়ীবৃন্দ ও স্থানীয় মুসল্লিরা অংশগ্রহণ করেন।
জানাজা নামাজে ইমামতি করেন- রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ আব্দুল গণি।
আবুল হোসেনের মৃত্যুতে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক/কর্মচারীবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমাবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, মরহুম আবুল হোসেন রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে চাকরীরত অবস্থায় শিক্ষকদের অত্যান্ত আস্থাভাজন একজন কর্মচারী ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022