1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে মহান বিজয় দিবস পালিত

  • আপডেট: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২৮৭ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পূষ্পস্তবক ও মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে। কোভিড-১৯ করোনা ভাইরাসের রাষ্ট্রীয় বিধি নিষেধ মেনে চলার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে বুধবার সূর্যদ্বয়ের সাথে সাথে উপজেলা চত্বরের স্মৃতি সৌধে পূষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন।
পরে সুশৃঙ্খলতার সাথে মণিরামপুর থানা পুলিশ, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামীলীগ, জাতীয়তাবাদী দলসহ বিভিন্ন রাজনৈতিক দল ও তার সহযোগী/অঙ্গ সংগঠন, অফিসার্স ক্লাব মণিরামপুর, মণিরামপুর প্রেসক্লাব, মণিরামপুর পাবলিক লাইব্রেরি, বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবি সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ, সকল শ্রেণিপেশার মানুষ স্মৃতিসৌধে পূষ্পস্তবক অর্পণ করেন।
এরপর উপেজলা চত্ত্বরে স্থাপিত মঞ্চে পতাকা উত্তোলনের মাধ্যমে আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম। এসময় উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান ও থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পতাকা মঞ্চে উপস্থিত ছিলেন।
এ সময়ে স্মৃতি সৌধের সামনে দাড়িয়ে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022