ঢাকাবুধবার , ১৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে মহান বিজয় দিবস পালিত

Tito
ডিসেম্বর ১৬, ২০২০ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পূষ্পস্তবক ও মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে। কোভিড-১৯ করোনা ভাইরাসের রাষ্ট্রীয় বিধি নিষেধ মেনে চলার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে বুধবার সূর্যদ্বয়ের সাথে সাথে উপজেলা চত্বরের স্মৃতি সৌধে পূষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন।
পরে সুশৃঙ্খলতার সাথে মণিরামপুর থানা পুলিশ, বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামীলীগ, জাতীয়তাবাদী দলসহ বিভিন্ন রাজনৈতিক দল ও তার সহযোগী/অঙ্গ সংগঠন, অফিসার্স ক্লাব মণিরামপুর, মণিরামপুর প্রেসক্লাব, মণিরামপুর পাবলিক লাইব্রেরি, বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবি সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ, সকল শ্রেণিপেশার মানুষ স্মৃতিসৌধে পূষ্পস্তবক অর্পণ করেন।
এরপর উপেজলা চত্ত্বরে স্থাপিত মঞ্চে পতাকা উত্তোলনের মাধ্যমে আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম। এসময় উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান ও থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পতাকা মঞ্চে উপস্থিত ছিলেন।
এ সময়ে স্মৃতি সৌধের সামনে দাড়িয়ে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।