ঢাকামঙ্গলবার , ২২ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে পল্লী বিদ্যুতের গণশুনানী অনুষ্ঠিত

Tito
ডিসেম্বর ২২, ২০২০ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
“শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ মণিরামপুরের আয়োজনে রাজগঞ্জে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় হলরুমে এ অনুষ্ঠান হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ।
অতিথি হিসেবে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মণিরামপুরের সহকারি জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) এমএস ইয়াইয়া, মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলাম, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর রাজগঞ্জ সাব জোনাল অফিসের সহকারি জুনিয়র ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল আজিজ, ওয়ারিং পরিদর্শক বিকাশ চন্দ্র অধিকারি, সহকারি অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, স্থানীয় চিকিৎসক মোঃ মশিয়ার রহমান, সমাজ সেবক মোঃ আব্দুল মাজিদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সোলার বিদ্যুতের মাধ্যমে চাষি জমিতে সেচের জন্য গভীর নলকুপ স্থাপন সম্পর্কে প্রায় অর্ধশতাধিক কৃষকদের নিয়ে এ গণশুনানী অনুষ্ঠানে আলোচনা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।