1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে প্রবীণ আ’লীগ নেতা তাইজেল ডাক্তারের মৃত্যু : প্রতিমন্ত্রীসহ নেতৃবৃন্দের শোক

  • আপডেট: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৭৩ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের প্রবীণনেতা ডাক্তার নূরুল ইসলাম ওরুপে তাইজেল ডাক্তার (৮০) বার্ধক্যজনিত কারণে বুধবার ভোর ৫টার সময় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি..রাজেউন)। তিনি উপজেলার শ্যামকুড় গ্রামের মরহুম গোলাম বিশ্বাসের পুত্র। এদিন আসরবাদ মরহুমের নামাজা শেষে লাউড়ি কামিল মাদ্রাসার কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
মরহুমের পারিবারিক সূত্রে জানাযায়, ডাক্তার নূরুল ইসলাম দীর্ঘদিন যাবৎ উচ্চ রক্তচাপসহ নানাবিধ অসুখে ভুগছিলেন। গত ২মাস থেকে তার শাররীক অবস্থার খুই অবনতি হয়। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তাকে বাড়ীতে রেখে চিকিৎসা করানো হচ্ছিল। এ অবস্থায় গত সোমবার থেকে তার শাররীক অবস্থার মারাত্মক অবনতি ঘটে এবং বুধবার ভোর ৫টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
এদিনই আসরবাদ স্থানীয় শ্যামকুড় বুজতলা মসজিদ সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার মাঠে নামাজে জানাযা শেষে মরহুমের ওসিয়ত অনুযায়ী লাউড়ি কামিল মাদ্রাসার কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র, ৪কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্যা গুনাগ্রাহি রেখে গেছেন।
শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ বলেন, সকল শ্রেণির মানুষের কাছে একজন আদর্শবান, সৎ এবং খাটি দেশপ্রেমিক মানুষ ছিলেন তাইজেল কাকা। দলের গুরুত্বপূর্ণ পদে থেকেও সকল লোভ-লালসার উর্ধে থেকে সাংসারিক দৈনতার মধ্যেও নিজের এবং দলের আদর্শ থেকে এক চুল পরিমাণও বিচ্যুতি হয়নি কখনো। তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্যসহ শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব নিষ্ঠা এবং সফলতার সাথে পালন করেছেন। ২০১৪ সালের ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচনের দিন তিনি জামায়াত-বিএনপি’র নাশকতা কর্মীদের দ্বারা মারপিটের শিকার হয়ে মারাত্মক আহত হন। তারপর থেকে তিনি আর ভালভাবে চলাফেরা করতে পারতেন না। অবশেষে অসূস্থতার জের ধরে চলে গেলেন না ফেরার দেশে।
তার মৃত্যুতে গভীর শোক ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। এছাড়া সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনিসহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022