ঢাকাবুধবার , ২৩ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রবীণ আ’লীগ নেতা তাইজেল ডাক্তারের মৃত্যু : প্রতিমন্ত্রীসহ নেতৃবৃন্দের শোক

Tito
ডিসেম্বর ২৩, ২০২০ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের প্রবীণনেতা ডাক্তার নূরুল ইসলাম ওরুপে তাইজেল ডাক্তার (৮০) বার্ধক্যজনিত কারণে বুধবার ভোর ৫টার সময় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি..রাজেউন)। তিনি উপজেলার শ্যামকুড় গ্রামের মরহুম গোলাম বিশ্বাসের পুত্র। এদিন আসরবাদ মরহুমের নামাজা শেষে লাউড়ি কামিল মাদ্রাসার কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।
মরহুমের পারিবারিক সূত্রে জানাযায়, ডাক্তার নূরুল ইসলাম দীর্ঘদিন যাবৎ উচ্চ রক্তচাপসহ নানাবিধ অসুখে ভুগছিলেন। গত ২মাস থেকে তার শাররীক অবস্থার খুই অবনতি হয়। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তাকে বাড়ীতে রেখে চিকিৎসা করানো হচ্ছিল। এ অবস্থায় গত সোমবার থেকে তার শাররীক অবস্থার মারাত্মক অবনতি ঘটে এবং বুধবার ভোর ৫টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
এদিনই আসরবাদ স্থানীয় শ্যামকুড় বুজতলা মসজিদ সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার মাঠে নামাজে জানাযা শেষে মরহুমের ওসিয়ত অনুযায়ী লাউড়ি কামিল মাদ্রাসার কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র, ৪কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্যা গুনাগ্রাহি রেখে গেছেন।
শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ বলেন, সকল শ্রেণির মানুষের কাছে একজন আদর্শবান, সৎ এবং খাটি দেশপ্রেমিক মানুষ ছিলেন তাইজেল কাকা। দলের গুরুত্বপূর্ণ পদে থেকেও সকল লোভ-লালসার উর্ধে থেকে সাংসারিক দৈনতার মধ্যেও নিজের এবং দলের আদর্শ থেকে এক চুল পরিমাণও বিচ্যুতি হয়নি কখনো। তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্যসহ শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব নিষ্ঠা এবং সফলতার সাথে পালন করেছেন। ২০১৪ সালের ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচনের দিন তিনি জামায়াত-বিএনপি’র নাশকতা কর্মীদের দ্বারা মারপিটের শিকার হয়ে মারাত্মক আহত হন। তারপর থেকে তিনি আর ভালভাবে চলাফেরা করতে পারতেন না। অবশেষে অসূস্থতার জের ধরে চলে গেলেন না ফেরার দেশে।
তার মৃত্যুতে গভীর শোক ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। এছাড়া সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনিসহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।