1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে রাস্তা সংস্কার ও প্রস্বস্থ করনের নামে চলছে সরকারী গাছ লুটপাটের মহোৎসব

  • আপডেট: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৭৯৬ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে রাস্তা সংস্কার ও প্রস্বস্থ করনে নামে চলছে সরকারী গাছ কর্তনের মহোৎসব। যশোর – সাতক্ষীরা মহাসড়কের মণিরামপুর এলাকায় কয়েক লক্ষ টাকার গাছ দেদারচ্ছে কর্তন ও লুটপাট চালাচ্ছে একটি মহল।
জানা যায়, যশোর – সাতক্ষীরা মহাসড়ক প্রস্বস্থকরন ও উন্নয়নের কাজ চলমান রয়েছে। এসুযোগে রাস্তার পাশে থাকা লক্ষ লক্ষ টাকা মূল্যের মেহগনিসহ বিভিন্ন প্রজাতির গাছ কেটে সাবাড় করছে বলে অভিযোগ উঠেছে।
স্থানীয়রা জানান, একটি প্রভাবশালী মহল স্থানীয় সংশ্লিষ্টদের ম্যানেজ করে বুলডেজার দিয়ে কাজ উপড়ে ফেলে তার নামমাত্র অংশ ডাক বাংলোতে জমা দিলেও বৃহত একটি অংশ লুট করে নিয়ে যাচ্ছে।
এ বিষয়ে জানতে মণিরামপুর বন কর্মকর্তা গোলাম মোস্তফাকে ফোন করলেও তিনি রিসিভ করেননি।
স্থানীয় জেলা পরিষদের ডাক বাংলোর কেয়ার টেকার হাবিবুর রহমান জানান, জেলা পরিষদের নির্দেশে গাছের অংশ বিশেষ হেফাজতে আনা হচ্ছে, তবে বড় একটি অংশ লুট হয়ে যাচ্ছে। তিনি আরো জানান, বন বিভাগের কিছু লোক স্থানীয় একটি মহলকে সাথে নিয়ে প্রথমে লুটপাট শুরু করে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022