1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

বাঘারপাড়ায় ইউপি সদস্য আলম মোল্যা আটক

  • আপডেট: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৫২ দেখেছেন

যশোর প্রতিনিধি।।
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাক্ষীদের হয়রানির অভিযোগে ইউপি সদস্য আলম মোল্যাকে গ্রেফতার করে আদালতে চালান দিয়েছে বাঘারপাড়া থানা পুলিশ। শরিবার সকালে তাকে আটক করে।
জানা গেছে, বাঘারপাড়া উপজেলার ২ নং বন্দবিলা ইউনিয়নের ২ নং প্রেমচারা ওয়ার্ডের সদস্য আলম মোল্যা (৫৫) এর বিরুদ্ধে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ মামলার সাক্ষীদের করা একাধিক মামলা ও জিডি রয়েছে। সে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাক্ষী আলাউদ্দীন বিশ্বাস, খোকন বিশ্বাসসহ অপরাপর সাক্ষীদের হয়রানি করে আসছিল।
শনিবার সকালে সে বিভিন্ন বিষয় নিয়ে দেন দরবার করতে থানা চত্বরে আসলে তাকে সেখান থেকে গ্রেফতার করে আদালতে চালান দেয়া হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022