1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

নিসু ফাউন্ডেশনের উপদেষ্টা মিজানুর রহমান বাংলাদেশ গ্রন্থগার সমিতির সভাপতি নির্বাচিত

  • আপডেট: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৫১২ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরের কৃতি সন্তান, শিক্ষাবন্ধু, শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা, নিসু ফাউন্ডেশনের অন্যতম উপদ্ষ্টো ও রাজধানীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ড. এম মিজানুর রহমান প্রফেশনাল কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. এম মিজানুর রহমান, বাংলাদেশ গ্রন্থাগার সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, কেশবপুর-মণিরামপুর প্রিন্টিং ব্যবসায়ী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক এস.এম. হাফিজুর রহমান, চাঁদের আলো সংগঠনের সভাপতি ছড়াকার, বেতারের রম্য রচয়িতা ও কলামিস্ট মোঃ মুনছুর আলী, সাপ্তাহিক শিল্পী সংবাদ পত্রিকার প্রকাশক মোহাম্মদ আলী রেজা, নিসু ফাউন্ডেশনের উপদেষ্টা ও সংগঠক মোঃ শামছুজ্জামান, নিসু ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাজমুল হোসাইন, খুলনা বেতারের নিয়মিত অভিনয় শিল্পী শফি সম্রাট, নিসু ফাউন্ডেশনের নির্বাহী সদস্য এইচ.এম সেলিম রেজা ও বিভিন্ন পর্যায়ের সামাজিক ও সাংস্কৃতিক গঠন অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য গত শনিবার, ২৬ ডিসেম্বর বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব)’র নির্বাচন, রাজধানীর সরকারি টিচার্স ট্রেনিং কলেজে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ২০২১-২০২৩ কার্যকালের এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ঢাকা বিভাগের সদস্যদগণ এ নির্বাচনে সরাসরি ভোটাধিকার প্রয়োগ করেন। ঢাকাসহ আটটি বিভাগে একযোগে ভোট অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ড. এম মিজানুর রহমান, হামিদুর রহমান (তুষার) ও মোহাম্মদ সাখাওয়াত হোসেন ভুঁইয়া পরিষদ বিপুল ভোটে বিজয়ী হন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022