ঢাকারবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নিসু ফাউন্ডেশনের উপদেষ্টা মিজানুর রহমান বাংলাদেশ গ্রন্থগার সমিতির সভাপতি নির্বাচিত

Tito
ডিসেম্বর ২৭, ২০২০ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরের কৃতি সন্তান, শিক্ষাবন্ধু, শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা, নিসু ফাউন্ডেশনের অন্যতম উপদ্ষ্টো ও রাজধানীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ড. এম মিজানুর রহমান প্রফেশনাল কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. এম মিজানুর রহমান, বাংলাদেশ গ্রন্থাগার সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, কেশবপুর-মণিরামপুর প্রিন্টিং ব্যবসায়ী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক এস.এম. হাফিজুর রহমান, চাঁদের আলো সংগঠনের সভাপতি ছড়াকার, বেতারের রম্য রচয়িতা ও কলামিস্ট মোঃ মুনছুর আলী, সাপ্তাহিক শিল্পী সংবাদ পত্রিকার প্রকাশক মোহাম্মদ আলী রেজা, নিসু ফাউন্ডেশনের উপদেষ্টা ও সংগঠক মোঃ শামছুজ্জামান, নিসু ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাজমুল হোসাইন, খুলনা বেতারের নিয়মিত অভিনয় শিল্পী শফি সম্রাট, নিসু ফাউন্ডেশনের নির্বাহী সদস্য এইচ.এম সেলিম রেজা ও বিভিন্ন পর্যায়ের সামাজিক ও সাংস্কৃতিক গঠন অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য গত শনিবার, ২৬ ডিসেম্বর বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব)’র নির্বাচন, রাজধানীর সরকারি টিচার্স ট্রেনিং কলেজে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ২০২১-২০২৩ কার্যকালের এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ঢাকা বিভাগের সদস্যদগণ এ নির্বাচনে সরাসরি ভোটাধিকার প্রয়োগ করেন। ঢাকাসহ আটটি বিভাগে একযোগে ভোট অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ড. এম মিজানুর রহমান, হামিদুর রহমান (তুষার) ও মোহাম্মদ সাখাওয়াত হোসেন ভুঁইয়া পরিষদ বিপুল ভোটে বিজয়ী হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।