ঢাকাসোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

Tito
ডিসেম্বর ২৮, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) সোমবার দুপুরে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন।
এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন- মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়েদ মোঃ জাকির হাসান, মনিরামপুরের সহকারি কমিশনার (ভুমি) পলাশ কুমার দেবনাথ, উপজেলা প্রকৌশলী, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন- ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদার, মনিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলাম, মনিরামপুর উপজেলা যুবলীগের সদস্য মোঃ শিপন সরদার, মোঃ ইয়াহিয়া রাজু, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সোহেল রানা, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এম ইমরান খাঁন পান্না, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মোঃ রবিউল ইসলাম রবি, ইউপি সদস্য মোঃ মশিয়ার রহমানসহ স্থানীয় সুধী সমাজ ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ।
পরিদর্শনকালে তিনি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন প্রকল্প ঘুরে ঘুরে দেখেন। এমসয় তিনি বিদ্যালয়ের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।