ঢাকামঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে কৃষকলীগ নেতা শফিকামালের ৭ম শাহাদাৎ বার্ষিকী পালন

Tito
ডিসেম্বর ২৯, ২০২০ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মনিরামপুর থেকে।।
আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মনিরামপুর উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি শহীদ শফি কামালের ৭ম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। এ লক্ষে মঙ্গলবার আসরবাদ মাঝিয়ালী চাঁদপুর দাখিল মাদ্রাসা মাঠে আনুষ্ঠিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য ( এমপ)।
ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুর রহমান মাষ্টারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। শহীদ শফিকামালের কনিষ্ঠ পুত্র প্রভাষক মামুন অর রশিদ জুয়েলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তরুণ আওয়ালীগনেতা অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্ঠান ঐক্য পরিষদের আহবায়ক তপন বিশ্বাস পবন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মমিন সরদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক সামছুর রহমান, যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নাহ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, পৌর যুবলীগের সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, যুবলীগনেতা পলাশ ঘোষ, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হাদিউজ্জামান হাদি প্রমুখ।
আলোচনা শেষে শহীদ শফি কামালের আত্মার মাগফেরাত কামনায় মিলাদসহ দোয়া করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।