ঢাকামঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের ভবদহ এলাকা পরিদর্শন

Tito
ডিসেম্বর ২৯, ২০২০ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
বুধবার সকালে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ভবদহসহ মণিরামপুরের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের পরিদর্শন করেন। এ সময় পূর্বাঞ্চলের দুঃখ খ্যাত মরণ ফাঁদ ভবদহ এলাকার জলাবদ্ধতা নিরসনে নেয়া সেচ প্রকল্পসহ বিভিন্ন কাজের অগ্রগতির সম্পর্কে খোঁজ-খবর নেন।
এ সময় প্রতিমন্ত্রীর সফর সঙ্গী ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তাওহিদুল ইসলাম, বিএডিসি যশোরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল রশিদ, ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মাদ আলী, শেখর চন্দ্র রায়, মশিয়ূর রহমান, মণিরুজ্জামান মণি, গাজী মাযাহারুল আনোয়ার, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, কালিপদ মন্ডল, সিদ্দিকুর রহমান, কামরুজ্জামান কামরুল, ডাঃ আতিয়ার রহমান, চঞ্চল ভট্টাচার্য্য, হাফিজুর রহমান ও উপজেলা যুব মহিলা লীগের সম্পাদক তাসরিন সুলতানা শোভাসহ জলাবদ্ধ এলাকার বাসিন্দারাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ভবদহ আন্দোলন কমিটির নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।