ঢাকামঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রোহিতা ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে : মঞ্জু সভাপতি-প্রদীপ সম্পাদক

Tito
ডিসেম্বর ২৯, ২০২০ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মনিরামপুর উপজেলার ১নং রোহিতা ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর রোহিতা ইউনিয়ন পরিষদ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শেখ রুহুল আমিন মঞ্জুকে রোহিতা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও প্রদীপ কুমার বিশ্বাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা করা হয়।
রোহিতা ইউনিয়ন কৃষকলীগের আহবিয়ক শেখ রুহুল আমিন মঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণায়লয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।
সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মনিরামপুর উপজেলা কৃষকলীগের সভাপতি সুকৃতি বিশ্বাস।
উক্ত সম্মেলনে রোহিতা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন যুবলীগের সভাপতি, গাংগুলিয়া আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি প্রভাষক মোঃ আলাউদ্দিন হোসেন লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ফারুক হোসেন, মনিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জলি আক্তার, মনিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলাম।
আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনছার আলী সরদার, রোহিতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হাফিজ উদ্দিন হাফিজ, হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিপন কুমার ধর, পলাশী আদর্শ কলেজের সভাপতি, আওয়ামীলীগ নেতা মোঃ আবুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবারক মামুনুর রশীদ লাল্টু, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ মোহর আলী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবু, খেদাপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারক দেবনাথ প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রোহিতা ইউনিয়ন কৃষকলীগের কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি শেখ রুহুল আমিন মঞ্জু ও সাধারণ সম্পাদক হিসেবে প্রদীপ কুমার বিশ্বাসের নাম ঘোষনা করেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।