1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরের কৃতি সন্তান ড. মিজানুর রহমানকে সংবর্ধনা

  • আপডেট: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৪৫ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি।।
ত্রি-বার্ষিক নির্বাচনে মনিরামপুরের কৃতি সন্তান ড. মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় মনিরামপুর কৃষি অফিসের অডিটরিয়মে এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের সভাপতি ও ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগার আব্দুল মজিদের সভাপতিত্বে সকাল সাড়ে ১১টার সময় এ সংবর্ধনা অনুষ্ঠান আনুষ্ঠানিক ভাবে শুরু হয়। আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি ড. মিজানুর রহমান। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রন্থাগার সমিতির খুলনা বিভাগীয় কাউন্সিলর অনাধি কুমার সাহা, মনিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, উপজেলা সহকারী প্রোগ্রামার অরিন্দম রায়, মনিরামপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি ও আইসিটি প্রশিক্ষক এস এম মজনুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী গ্রন্থাগারিক মাসুদ রানা টগর, আব্দুল মুকিত ও সেলিনা খাতুন প্রমুখ।
আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ড. মিজানুর রহমানকে মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী নেতৃবৃন্দের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের সহসভাপতি এবং মনিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগার মোঃ আসাদুজ্জামান।
উল্লেখ্য ড. মিজানুর রহমান যশোর জেলার মনিরামপুর উপজেলার ভরতপুর গ্রামের কৃতি সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরী সায়েন্সে অনার্স-মাষ্টারস সম্পন্নের পর ২০০৪ সালের ব্যানবেইসে লাইব্রেরীয়ান পদে যোগদান করেন। পরবর্তিতে তিনি বাংলাদেশ গ্রন্থাগার সমিতির সহসভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং তিনবার মহসচিবের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ঢাকাতে ড.এম মিজানুর রহমান প্রফেশনাল কলেজসহ কয়েকটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ত্রি-বার্ষিক এ নির্বাচনটি গত ২৬ ডিসেম্বর ২০২০ সালে অনুষ্ঠিত হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022