ঢাকাবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে মেয়র পদে আবারো বিএনপি দলীয় মনোনয়ন পেলেন শহীদ ইকবাল

Tito
ডিসেম্বর ৩০, ২০২০ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন থানা বিএনপির সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। বুধবার দুপুর আড়াইটার দিকে বিএনপির চেয়ারপার্সনের কার্যালয় গুলশান থেকে আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থীর নাম ঘোষনা করা হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়পত্রটি শহীদ ইকবাল হোসেনের পক্ষে মনিরামপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক আবদুল হাই এবং সাবেক ছাত্রদল নেতা অলোক দের কাছে হস্তান্তর করেন কেন্দ্রীয় বিএনপির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু। পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
মনিরামপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার সহিদুর রহমান জানান, মনিরামপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি। ঘোষিত তপশিল অনুযায়ী প্রার্থীর মনোনয়পত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩১ ডিসেম্বর, বাছাই ৩ জানুয়ারি, প্রত্যাহার ১৯ জানুয়ারি। প্রথম শ্রেণীর এ পৌরসভায় মোট ভোটার ২২ হাজার ৯৬৫। এরমধ্যে পুরুষ ১০ হাজার ৮৩৬ এবং মহিলা ভোটার ১১ হাজার ১২৯ জন। বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন দলিয় মনোনয়পত্র প্রাপ্তির সত্যতা স্বীকার করে জানান, ৩১ ডিসেম্বর তিনি উপজেলা নির্বাচন অফিসারের(সহকারি রিটার্নিং) কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিবেন। উল্লেখ্য ২০০৪ এবং ২০১০ সালের নির্বাচনে মেয়র নির্বাচিত হন শহীদ ইকবাল হোসেন। এ দিকে আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে গত সপ্তাহে মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। তিনি ২০১৫ সালে মেয়র নির্বাচিত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।