1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে মেয়র পদে আবারো বিএনপি দলীয় মনোনয়ন পেলেন শহীদ ইকবাল

  • আপডেট: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৩০৩ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন থানা বিএনপির সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। বুধবার দুপুর আড়াইটার দিকে বিএনপির চেয়ারপার্সনের কার্যালয় গুলশান থেকে আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থীর নাম ঘোষনা করা হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত মনোনয়পত্রটি শহীদ ইকবাল হোসেনের পক্ষে মনিরামপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক আবদুল হাই এবং সাবেক ছাত্রদল নেতা অলোক দের কাছে হস্তান্তর করেন কেন্দ্রীয় বিএনপির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু। পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
মনিরামপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার সহিদুর রহমান জানান, মনিরামপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি। ঘোষিত তপশিল অনুযায়ী প্রার্থীর মনোনয়পত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩১ ডিসেম্বর, বাছাই ৩ জানুয়ারি, প্রত্যাহার ১৯ জানুয়ারি। প্রথম শ্রেণীর এ পৌরসভায় মোট ভোটার ২২ হাজার ৯৬৫। এরমধ্যে পুরুষ ১০ হাজার ৮৩৬ এবং মহিলা ভোটার ১১ হাজার ১২৯ জন। বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন দলিয় মনোনয়পত্র প্রাপ্তির সত্যতা স্বীকার করে জানান, ৩১ ডিসেম্বর তিনি উপজেলা নির্বাচন অফিসারের(সহকারি রিটার্নিং) কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিবেন। উল্লেখ্য ২০০৪ এবং ২০১০ সালের নির্বাচনে মেয়র নির্বাচিত হন শহীদ ইকবাল হোসেন। এ দিকে আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে গত সপ্তাহে মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। তিনি ২০১৫ সালে মেয়র নির্বাচিত হন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022