ঢাকাবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে নেশাখোর ছেলের হাতে মা-বাবা মারপিটের শিকার : ছেলে আটক

Tito
ডিসেম্বর ৩০, ২০২০ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে নেশাখোর ছেলের হাতে মারপিটের শিকার হয়েছেন মা-বাবা। শুধু তাই নয়, মারপিটের পর ঘরে থাকা কাপড়-চোপড়ে আগুন ধরিয়ে মা-বাবাকে পুড়িয়ে হত্যা চেষ্টারও অভিযোগ রয়েছে ছেলে শহিদুল ইসলামের বিরুদ্ধে। এলাকাবাসী টের পেয়ে বাবা-মকে উদ্ধারের পর নেশাখোর ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ তার স্বীকারোক্তিতে একটি চাকু এবং ১৪ পিচ ইয়াবা উদ্ধার করে। আর এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যার দিকে পৌরশহরের জয়নগর এলাকায়। এ ব্যাপারে ছেলের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা করেছে।
স্থানীয় পৌর কাউন্সিলর গোপাল মল্লিক জানান, জয়নগর এলাকার ইটভাটা শ্রমিক এজাহার আলীর ছেলে শহিদুল ইসলাম পেশায় মাংশ ব্যবসায়ী(কসাই)। শহিদুল স্ত্রী এবং দুই সন্তান নিয়ে পৈত্রিক ভিটায় বাবা-মার সাথে বসবাস করে আসছে। কিন্তু শহিদুল দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। অভিযোগ রয়েছে পারিবারিক কলহের দরুন কয়েকমাস আগে শহিদুল তার স্ত্রীকে মারপিটের পর বাড়ি থেকে বের করে দেয়। শহিদুলের বাবা জানান, মঙ্গলবার বিকেলে শহিদুল তার কাছে পাঁচ হাজার টাকা দাবি করে। কিন্তু টাকা দিতে অস্বীকৃতি জানালে শহিদুল তার বাবাকে মারপিট করে। এসময় ঠেকাতে আসলে তার মা সখিনা বেগমকেও মারপিট করে। একপর্যায়ে শহিদুল ঘরের মধ্যে কাপড়চোপড়ে আগুন ধরিয়ে দিয়ে বাবা-মাকে আটকিয়ে রাখার চেষ্টা করে। এ সময় বাবা-মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধারের পর ছেলে শহিদুলকে আটক করে। খবর পেয়ে সন্ধ্যার পর পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসে। ওসি(সার্বিক) রফিকুল ইসলাম জানান, আটক শহিদুলের স্বীকারোক্তিকে স্থানীয়দের সহযোগীতায় তার ঘর থেকে একটি চাকু এবং ১৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে পুলিশ বাদি হয়ে শহিদুলের বিরুদ্ধে একটি মামলা করেন। বুধবার সকালে তাকে আদালতে চালান দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।