1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে নেশাখোর ছেলের হাতে মা-বাবা মারপিটের শিকার : ছেলে আটক

  • আপডেট: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৩৭০ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে নেশাখোর ছেলের হাতে মারপিটের শিকার হয়েছেন মা-বাবা। শুধু তাই নয়, মারপিটের পর ঘরে থাকা কাপড়-চোপড়ে আগুন ধরিয়ে মা-বাবাকে পুড়িয়ে হত্যা চেষ্টারও অভিযোগ রয়েছে ছেলে শহিদুল ইসলামের বিরুদ্ধে। এলাকাবাসী টের পেয়ে বাবা-মকে উদ্ধারের পর নেশাখোর ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ তার স্বীকারোক্তিতে একটি চাকু এবং ১৪ পিচ ইয়াবা উদ্ধার করে। আর এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যার দিকে পৌরশহরের জয়নগর এলাকায়। এ ব্যাপারে ছেলের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা করেছে।
স্থানীয় পৌর কাউন্সিলর গোপাল মল্লিক জানান, জয়নগর এলাকার ইটভাটা শ্রমিক এজাহার আলীর ছেলে শহিদুল ইসলাম পেশায় মাংশ ব্যবসায়ী(কসাই)। শহিদুল স্ত্রী এবং দুই সন্তান নিয়ে পৈত্রিক ভিটায় বাবা-মার সাথে বসবাস করে আসছে। কিন্তু শহিদুল দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। অভিযোগ রয়েছে পারিবারিক কলহের দরুন কয়েকমাস আগে শহিদুল তার স্ত্রীকে মারপিটের পর বাড়ি থেকে বের করে দেয়। শহিদুলের বাবা জানান, মঙ্গলবার বিকেলে শহিদুল তার কাছে পাঁচ হাজার টাকা দাবি করে। কিন্তু টাকা দিতে অস্বীকৃতি জানালে শহিদুল তার বাবাকে মারপিট করে। এসময় ঠেকাতে আসলে তার মা সখিনা বেগমকেও মারপিট করে। একপর্যায়ে শহিদুল ঘরের মধ্যে কাপড়চোপড়ে আগুন ধরিয়ে দিয়ে বাবা-মাকে আটকিয়ে রাখার চেষ্টা করে। এ সময় বাবা-মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধারের পর ছেলে শহিদুলকে আটক করে। খবর পেয়ে সন্ধ্যার পর পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসে। ওসি(সার্বিক) রফিকুল ইসলাম জানান, আটক শহিদুলের স্বীকারোক্তিকে স্থানীয়দের সহযোগীতায় তার ঘর থেকে একটি চাকু এবং ১৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে পুলিশ বাদি হয়ে শহিদুলের বিরুদ্ধে একটি মামলা করেন। বুধবার সকালে তাকে আদালতে চালান দেওয়া হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022