ঢাকাশনিবার , ২ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ১৬ দলীয় নৈশ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত

Tito
জানুয়ারি ২, ২০২১ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, সূস্থ দেহ সুন্দর মন’ এ শ্লোগানকে সামনে মণিরামপুরের সদর ইউনিয়নের জালঝাড়া এলাকায় ১৬ দলীয় নৈশ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে জালঝাড়া যুব সংঘের আয়োজনে প্রথম বারের মত জালঝাড়া ছিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ব্যাডমিন্টন কোর্টে এ খেলা অনুষ্ঠিত হয়। জালঝাড়া ছিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি প্রভাষক আব্দুল গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন করেন প্রবাশি ব্যবসায়ী আলী হোসেন। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিরামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান, মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ব্যবসায়ী আলহাজ্জ্ব ইয়াকুব আলী গাজী, প্রভাষক মিজানুর রহমান।
এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক প্রবীর কুমার রায় চৌধুরী ব্যালট, প্রভাষক ফিরোজ আহমেদ, এনামুল হক, শরিফুল ইসলাম, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি নিশাত কবির প্রমুখ।
১৬ দলীয় নক আউট পদ্ধতির এ খেলার ফাইনালে বিশ্ব দে ও রানা জুটি ৩১-১৮ পয়েন্টে কামরান জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন। খেলা শেষে অতিথিবৃন্দ ট্রফিসহ চ্যাম্পিয়ন জুটিকে ৪ হাজার ৫শত এবং রানার্স আপ জুটিকে ২ হাজার ৫শত টাকা প্রাইজ মানি পুরস্কার হিসেবে তুলে দেন। খেলায় প্রধান ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন মনিরামপুরের স্বনামধন্য ব্যাডমিন্টন খেলোয়াড় ডাঃ শেখ আবুল বাশার এবং সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন লোকমান হোসেন, শাহারিয়ার, প্রত্যয় এবং বাদল। সমগ্র খেলাটি সঞ্চালনা করেন জাহিদুর রহমান রিপন ও ফাহিম ফয়সাল আপন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।