ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর পৌর নির্বাচনে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

Tito
জানুয়ারি ৩, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
যশোরের মণিরামপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া সবার প্রাথির্তা বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার। রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। কোনো ত্রুটি না থাকায় সব মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এ পৌর সভায় মেয়র পদে ৩ জন, নারী কাউন্সিলর পদে ১৫ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন ভোটের লড়াইয়ে নেমেছেন।
মেয়র প্রার্থীরা হলেন, আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল (আওয়ামী লীগ), অ্যাড. শহীদ মুহম্মদ ইকবাল হোসেন (বিএনপি) এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের আলহাজ্জ্ব আবু তালেব।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা হলেন-১নং সংরক্ষিত ওয়ার্ডে অনিমা মিত্র, ফারহানা আফরোজ রিক্তা, পারভীন আক্তার ও রেনুকা হালদার। ২নং সংরক্ষিত ওয়ার্ডে শংকরী রানী বিশ্বাস, গায়েত্রী রানী পাল, অপেলা খাতুন ও ফারজানা আক্তার। ৩নং সংরক্ষিত ওয়ার্ডে রিক্তা পারভীন, গীতা রানী কুন্ডু, মাজেদা খাতুন, জাহানারা বেগম, জেসমিন বেগম, রেক্সোনা বেগম ও লিলিমা বেগম।
সাধারণ কাউন্সিলর প্রার্থীরা হলেন, ১নং-(হাকোবা) ওয়ার্ডে অনিসুর রহমান, মোহাম্মদ আজিম ও মিজানুর রহমান। ২নং- (মহাদেবপুর-গাংড়া-জয়নগর) ওয়ার্ডে আনোয়ার হোসেন, আলমগীর হোসেন, গোপাল মল্লিক ও সুমন কুমার দাস। ৩নং- (মণিরামপুর) ওয়ার্ডে বাবুলাল চেীধুরী, গৌর কুমার ঘোষ ও পলাশ ঘোষ। ৪নং-(দূর্গাপুর-স্বরুপদাহ) ওয়ার্ডে আদম আলী, আব্দুর রহমান, লুৎফর রহমান, মহসিন হোসেন, বিল্লাল হোসেন ও আসলাম হোসেন। ৫নং-(তাহেরপুর) ওয়ার্ডে মফিজুর রহমান, আসাদুজ্জামান মোড়ল, ও শরিফুল ইসলাম। ৬নং-(জুড়ানপুর-বিজয়রামপুর আংশিক) ওয়ার্ডে কামরুজ্জামান, জামসেদ আলী, আব্দুল কুদ্দুস, মফিজুর রহমান ও লুৎফর রহমান। ৭নং (মোহনপুর) ওয়ার্ডে কামরুজ্জামান, রফিকুল ইসলাম, ইউছিুপ আলী ও রফিকুল ইসলাম রফি। ৮নং-(কামালপুর-মোহনপুর আংশিক) ওয়ার্ডে ফজলুর রহমান, ইমন আহমেদ হায়দার ও ববুল রহমান। ৯নং (বিজয়রামপুর) ওয়ার্ডে সন্তোষ স্বর, আয়ুব পাটোয়ারী, নূর আলম, আলমগীর হোসেন, ফারুক হোসেন ও মাষ্টার হাবিবুর রহমান।
বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং অফিসার ও মণিরামপুর উপজেলা নির্বাচনী অফিসার সাহিদুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।