1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৩৬ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
বাংলাদেশ ছাত্রলীগের আজ ৭৩তম জন্মদিন। ১৯৪৮ সালের ৪ জানুয়ারী ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়। বাংলা, বাঙালির স্বধিকার অর্জনের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় গঠিত উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রামসহ দেশ গড়ার প্রতিটি পরতে-পরতে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে গৌরবময় স্মৃতি বিজড়িত সংগঠনটির ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী-মণিরামপুরে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরশহরে আনন্দ র‌্যালি ও উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়। ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৭৩টি মোমবাতি প্রজ্বলনসহ ৭৩পাউন্ড ওজনের কেক কেটে দিবসটি উদ্যাপন করা হয়।
অনুষ্ঠানে কেক কাটেন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলঅ আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন ও ফজলুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, ছাত্রলীগনেতা মাহবুর রহমান, রাতুল প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022