ঢাকামঙ্গলবার , ৫ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কোমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

Tito
জানুয়ারি ৫, ২০২১ ১১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জের হানুয়ার-কোমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তবিবর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান হয়।
হানুয়ার-কোমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ মুক্তার আলীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ আক্তারুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, কোমলপুর মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এসএম রবিউল ইসলাম রবি, স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুল গফুর।
এছাড়া বক্তব্য দেন- মোঃ আব্দুল জব্বার, কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, সহকারি শিক্ষক মোঃ কুতুব উদ্দিন, মোঃ হাফিজুর রহমান, মোঃ মোস্তাফিজুর রহমান, নারায়ন চন্দ্র, দিলীপ বিশ্বাস, কালিপদ বিশ্বাস ও মোঃ মতিয়ার রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।