ঢাকাবৃহস্পতিবার , ৭ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তাহেরপুর ওয়ার্ডে আ’লীগের কর্মী সমাবেশ

Tito
জানুয়ারি ৭, ২০২১ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পৌরসভার ৫নং-(তাহেরপুর) ওয়ার্ড আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে বিশেষ নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহষ্পতিবার রাতে মনিরামপুর আদর্শ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে এ কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।
উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুর রহমান জনির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগনেতা প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহমেদ খান, তরুণ আওয়ামীলীগ নেতা সন্দীপ ঘোষ, আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হোসেন মেইল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান, মাহবুর রহমান, আব্দুল করিম, শরীফ, আসাদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক অরবিন্দু হাজরা, ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, মাজহারুল ইসলাম মাজহার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসোইন টিটো, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, বর্তমান আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, সাবেক ছাত্রনেতা মামুন অর রশিদ জুয়েল, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ, উপজেলা ছাত্রলীগের মাহবুর, কৃষ্ণ প্রমুখ।
সভা শেষে আওয়ামীলীলীগ নেতা সন্দীপ মুখার্জিকে কে আহবায়ক এবং আবুল হোসেন, মাহবুর রহমান ও লুৎফর রহমানকে যুগ্ম আহবায়ক করে ৫নং সদর (তাহেরপুর) ওয়ার্ডের একটি শক্তিশালি নির্বাচনী পরিচালনা ও সেন্টার কমিটি ঘোষনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।