1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জ বাজারের প্রধান সড়কে যত্রতত্র গাড়ী পার্কিং : পথচারীদের ভোগান্তি চরমে

  • আপডেট: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ২৪৭ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মনিরামপুর উপজেলার রাজগঞ্জ বাজারের মেইন সড়কে অবৈধভাবে যত্রতত্র গাড়ী পার্কিং করায়, প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে যানজট। ঘটছে ছোট বড় দুর্ঘটনাও। এসব সড়কে চলাচলকারীদের ভোগান্তি চরম পর্যায়ে পৌছেছে।
পশ্চিম মনিরামপুরের পর্যটন নগরী ও পুরাতন ব‍ানিজ‍্যিক শহর হিসাবে পরিচিত রাজগঞ্জ। রাজগঞ্জের পুলেরহাট-ত্রিমোহনী সড়ক ও রাজগঞ্জ-মনিরামপুর সড়ক অত্যান্ত ব্যস্ততম। এ সড়কের উপর অপরিকল্পিত ভাবে গাড়ী পার্কিং গড়ে উঠার কারণে পথচারী এবং যান চলাচলে বাধা সৃষ্টি হচ্ছে। বিশেষ করে চৌরাস্তা মোড়সহ তার আশেপাশের সড়কের উপর যেখানে সেখানে অপরিকল্পিত গাড়ী পার্কিং করার কারণে দুর্ভোগ লেগেই থাকে।
সরেজমিন দেখা যায়, মেইন সড়কের উপর গাড়ী পার্কিং করার কারণে সাধারণ পথচারীদের চলাচলে চরম বিঘ্নসৃষ্টি হচ্ছে।
অপরদিকে, রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়, হরিতকিতলা মোড়, সোনালী ব্যাংকের সামনেসহ বিভিন্ন এলাকায় অপরিকল্পিত ষ্ট‍্যান্ড গড়ে উঠার কারণে যানজটের সৃষ্টি হয়।
এদিকে পথচারীরা জানিয়েছেন, রাজগঞ্জের এসকল সমস্যা উপজেলা প্রশাসনকে মৌখিক ভাবে জানানো হয়েছে। কিন্তু উপজেলা প্রশাসন আজও কোনো ব্যবস্থা নেননি। যে কারণে অবৈধভাবে গাড়ী পার্কিং কারীরা দিনের পর দিন, মাসের পর মাস সুযোগ নিয়েই যাচ্ছে। এতে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। আর বাড়ছে জনদুর্ভোগ। পথচারীরা রাজগঞ্জের এ দুর্ভোগ থেকে রেহায় পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022