1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

রাজগঞ্জে দফায় দফায় বাড়ছে ভোজ্য তেলের দাম

  • আপডেট: শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১৭৫ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মনিরামপুর উপজেলার রাজগঞ্জ বাজারে দফায় দফায় বাড়ছে ভোজ্য তেলের দাম। সব রেকর্ড ছাড়িয়ে সয়াবিন তেলের কেজি এখন ১শ’ ৩০ টাকা।
ফলে বাজারে ভোজ্য তেল সয়াবিন ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে ক্রেতাদের। কয়েক দিনের ব্যবধানে তেলের দাম কেজিতে ২৫ টাকা বেড়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা বলছেন, আরো বাড়বে ভোজ্য তেল সয়াবিনের দাম। এমন আশংকা তাদের। আর ১শ’ ১৫ টাকা থেকে ১শ’ ২০ টাকা প্রতিকেজি দরে বিক্রি হচ্ছে সুপার পাম তেল। প্রতিকেজি পাম তেল বিক্রি হচ্ছে ১শ’ ১০ টাকা থেকে ১শ’ ১৫ টাকা।
রাজগঞ্জ বাজারের মুদি ব্যবসায়ী সুব্রত দত্ত জানিয়েছেন, পাইকারি বাজার থেকে আমরা যেভাবে কিনে আনছি। সেই ভাবেই বিক্রি করছি। তেলের দাম এখন অনেক বেশি। তবে পাইকারি বাজার থেকে বলা হচ্ছে ভোজ্য তেলের দাম আরো বাড়বে। এদিকে, এ কথা মানতে নারাজ ক্রেতারা। তারা বলছেন, বিক্রেতারাই কারসাজি করে দাম বাড়িয়ে দিচ্ছেন। হাফিজুর রহমান, মোসাররফ হোসেন, আশরাফুল ইসলামসহ কয়েকজন ক্রেতা এপ্রতিনিধিকে বলেন, যেভাবে দফায় দফায় ভোজ্য তেলের দাম বাড়ছে, সেই দামে তেল কিনতে হিমশিম খেতে হচ্ছে। ক্রেতারা আরো বলছেন, এভাবে ভোজ্য তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়তে থাকলে বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে। ফলে বাজার মনিটরিং করার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করা হচ্ছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022