ঢাকাবুধবার , ১৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে সাংবাদিকদের সাথে ইউএনওর মত বিনিময়

Tito
জানুয়ারি ১৩, ২০২১ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
মনিরামপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান বুধবার দুপুরে মনিরামপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দুপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে মনিরামপুরে ২৬২ জন ভূমিহীন বা গৃহহীন হতদরিদ্র পরিবারের মাঝে জমিসহ ঘর বরাদ্দ দেয়া হবে। যা আগামী ২০ জানুয়ারী প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন। এছাড়া আগামী ৩০ জানুরয়ারি উৎসবমুখর পরিবেশে মনিরারমপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য সাংবাদিকদের নিকট সহযোগীতা কামনা করেন। মতবিনিময় শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে ক্যালেন্ডার ও মাস্ক তুলে দেন নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান।
এ সময় উপস্থিত ছিলেন মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম মজনুর রহমান, সাবেক একাংশের সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দিন, সাধারন সম্পাদক শাহিনুর রহমার পান্না, বর্তমান কার্যকর কমিটির সভাপতি ফারুক আহমেদ, সহ-সভাপতি জিএম ফারুক আলম, সম্পাদক মোতাহার হোসেন, যুগ্ম-সম্পাদক হারুন-অর-রশিদ সেলিম, আসাদুজ্জামান রয়েল, সাংগঠনিক সম্পাদক এসএম সিদ্দিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।