ঢাকাশুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আগামী ২২ জানুয়ারি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের “প্লাটিনাম জুবিলি” অনুষ্ঠান

Tito
জানুয়ারি ১৫, ২০২১ ৯:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আগামী ২২ জানুয়ারি শুক্রবার দিনব্যাপী মনিরামপুর উপজেলার ঐতিহ্যবাহি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৭৫ বৎসর পুর্তি উদযাপন উপলক্ষে “প্লাটিনাম জুবিলি” ও অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান।
বিদ্যালয় ক্যাম্পাসে এ অনুষ্ঠান হবে।
রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- শিক্ষা মন্ত্রণালয়ের প্রাক্তন শিক্ষা সচিব মোঃ নজরুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোরের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন, যশোরের জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ মোঃ রহমতুল্যাহ।
এ অনুষ্ঠানে বিদ্যালয় প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে ২০২০ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে এ বিদ্যালয় থেকে অবসরে যাওয়া ১৩জন শিক্ষক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হবে।
জানাগেছে- এ অনুষ্ঠান উপলক্ষে ২২ জানুয়ারি শুক্রবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠান, আলোচনা, সন্ধ্যার পর বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থী ও বাইরে থেকে আসা শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে “প্লাটিনাম জুবিলি” এক মিলন মেলায় পরিনতি হবে এজন্য বর্ণিল সাজে সাজানো হচ্ছে বিদ্যালয় ক্যাম্পাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।