ঢাকারবিবার , ১৭ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নেংগুড়াহাটে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Tito
জানুয়ারি ১৭, ২০২১ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
“মাদককে না বলি, সুস্থ্য জীবন গড়ি” এই শ্লোগিনকে সামনে রেখে রাজগঞ্জের নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজ মাঠে ৮ দলীয় ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।
রোববার দিনব্যাপী মনিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল হাকিম সরদার স্মৃতি সংসদের উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত ক্রিকেট টুর্নামেন্টে মরহুম আব্দুল হাকিম সরদার স্মৃতি সংসদের আহবায়ক আব্দুস সালাম মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন- নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজের সভাপতি প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম খান।
এর আগে সকালে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদার।
এছাড়াও উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আব্দুল মজিদ, মাস্টার মোঃ সামছুল হক, অরুন সরকার, উপজেলা যুবলীগের সদস্য ইয়াহিয়া রাজু, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, মেম্বার মফিজুর রহমান, চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহমেদ প্রমুখ।
খেলা শেষে বিকেলে অনুষ্ঠিত ক্রিকেট টুর্ণামেন্টের বিজয়ী শাহাপুর স্প্রোটিং ক্লাবের অধিনায়কের হাতে প্রথম পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।