ঢাকাবৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নৌকা প্রচারণায় মাঠে তরুণ আ’লীগ নেতা সন্দীপ ঘোষ ও যুব মহিলা লীগ নেত্রী জলি

Tito
জানুয়ারি ২১, ২০২১ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার-প্রচারণা। আসন্ন এই পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় বারের মত মেয়র হওয়ার লড়াইয়ে নেমেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। আওয়ামীলীগ মনোনীত কাজী মাহমুদুল হাসানের নৌকা প্রতীককে বিজয়ী করতে-ভোটারদের মন জয়ে লাগাতর ভোটের মাঠে কাজ করছেন সাবেক যশোর জেলা ছাত্রলীগের সহসভাপতি ও মণিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি এবং বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণ ও পরিশ্রমি নেতা হিসেবে খ্যাত সন্দীপ ঘোষ। প্রচারণার অংশ হিসেবে বৃহষ্পতিবার দিনভর তাহেরপুর, বিজয়রামসহ পৌরসভার বিভিন্ন এলাকায় বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রচারণা চালিয়েছেন।
এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, নৌকা প্রতীকের প্রার্থী কাজী মাহমুদুল হামানের পুত্র কাজী মাহমুদ পারভেজ শুভসহ আওয়ামী লীগ ও তার অংগসংগঠনে নেতাকর্মী ও নৌকা প্রতীকের সমর্থকেরা।
অপরদিকে বৃহষ্পতিবার সারাদিন জননেত্রী শেখ হাসিনার সালাম নিন-নৌকা প্রতীকে ভোট দিন, মাহমুদুল হাসানের সালাম নিন-নৌকা প্রতীকে ভোট দিন এ শ্লোগান সহকারে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তারের নেতৃত্বে পৌরসভার মোহনপুর এলাকায় নৌকা প্রতীকের পক্ষে ব্যাপক প্রচারণা চালিয়েছেন। এ সময়ে তার সাথে ছিলেন উপজেলা যুব মহিলা লীগের সহসভাপতি নাসিমা আক্তার, যুব মহিলা লীগ নেত্রী ইসমা রহমান ঝুমুর, হাজেরা বেগম, নুপুর, শাফিয়া খাতুনসহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।