ঢাকাশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর সেচ্ছাসেবী সংগঠন ‘ঐক্য-বন্ধন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Tito
জানুয়ারি ২২, ২০২১ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে মণিরামপুরে টিফিনের টাকায় পরিচালিত বে-সরকারী সেচ্ছাসেবী সংগঠন ‘ঐক্য-বন্ধন’-এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যায় মণিরামপুর উপজেলা শাখার আয়োজনে উপজেলার রোহিতা-জামতলা কফি হাউজে আড়ম্বরপূর্ণ পরিবেশে সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
সংগঠনটির মণিরামপুর উপজেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব হোসেনের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন কেন্দ্রীয় সহসভাপতি রনি রহমান। উপজেলা সদস্য মাহফুজুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঐক্য-বন্ধনের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক কামাল হোসেন, শিশু বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, উপজেলা সদস্য সচীব সজীব হোসেন, সদস্য সাগর, এনামুল, জিহাদসহ প্রমুখ।
আলোচনা সভা শেষে সংগঠনটির সকল পর্যায়ের সদস্যরা সার্বক্ষনিক দেশ ও মানবতার সেবা করার দৃঢ় অঙ্গিকার করে শপথ গ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।