1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুর সেচ্ছাসেবী সংগঠন ‘ঐক্য-বন্ধন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১২৫ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে মণিরামপুরে টিফিনের টাকায় পরিচালিত বে-সরকারী সেচ্ছাসেবী সংগঠন ‘ঐক্য-বন্ধন’-এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যায় মণিরামপুর উপজেলা শাখার আয়োজনে উপজেলার রোহিতা-জামতলা কফি হাউজে আড়ম্বরপূর্ণ পরিবেশে সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
সংগঠনটির মণিরামপুর উপজেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব হোসেনের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন কেন্দ্রীয় সহসভাপতি রনি রহমান। উপজেলা সদস্য মাহফুজুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঐক্য-বন্ধনের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক কামাল হোসেন, শিশু বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, উপজেলা সদস্য সচীব সজীব হোসেন, সদস্য সাগর, এনামুল, জিহাদসহ প্রমুখ।
আলোচনা সভা শেষে সংগঠনটির সকল পর্যায়ের সদস্যরা সার্বক্ষনিক দেশ ও মানবতার সেবা করার দৃঢ় অঙ্গিকার করে শপথ গ্রহন করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022