ঢাকাবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে পাল্টা সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করলেন আ’লীগের প্রার্থী

Tito
জানুয়ারি ২৭, ২০২১ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে বিএনপির সংবাদ সম্মেলনের জবাব দিতে পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। বিএনপির সকল অভিযোগ খন্ডন করে বুধবার সন্ধ্যায় মনিরামপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করে নৌকা প্রতীকের প্রার্থী জানান, মঙ্গলবার বিএনপির মেয়র প্রার্থী শহীদ ইকবাল হোসেন সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আচারনবিধি লঙ্ঘন, মোটরসাইকেল শোভাযাত্রা, পোষ্টার ছেড়া, প্রচার মাইক ভাংচুর, বাঁধা দেওয়া এবং তার ছেলে মাহমুদ পারভেজ শুভ, ছাত্রলীগ নেতা ফজলুর রহমানের বিরুদ্ধে যে সন্ত্রাসের অভিযোগ করেছেন তা সম্পূর্ন মিথ্যা এবং ভিত্তিহীন। কাজী মাহমুদুল হাসান অভিযোগ করেন, ২৫ জানুয়ারি সন্ধ্যা সাতটার সময় বিএনপির আসাদুজ্জামান মিন্টু ও জাফরের নেতৃত্বে নাশকতার মামলার আসামী ও সন্ত্রাসীরা তার নৌকা প্রতীকের কর্মী কামালপুরের হালিম, ইসলাম গাজী, বিল্লাল হোসেন এবং ইসলামের ওপর হামলা চালিয়ে মারপিটে গুরুতর আহত করে। এছাড়াও সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, বিএনপি এ নির্বাচনকে প্রশ্নবোধক করতে ভিত্তিহীন ও অসত্য তথ্য উপস্থাপন করে বিকৃত রুচির পরিচয় দিচ্ছেন। তিনি আশা প্রকাশ করেন ৩০ জানুয়ারি মনিরামপুরে পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠু ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হবে।
সংবাদ সম্মেলনে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সহসভাপতি আমজাদ হোসেন লাভলু, অ্যাডভোকেট বশির আহমেদ খান, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, জেলা পরিষদ সদস্য রুকসানা পারভীন পান্না, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সন্দীপ ঘোষ, অরবিন্দু হাজরা, মনিরুজ্জামান মিল্টন, ছাত্রলীগ আহবায়ক মুরাদুজ্জামান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।