1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে পাল্টা সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করলেন আ’লীগের প্রার্থী

  • আপডেট: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২১৩ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে বিএনপির সংবাদ সম্মেলনের জবাব দিতে পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। বিএনপির সকল অভিযোগ খন্ডন করে বুধবার সন্ধ্যায় মনিরামপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করে নৌকা প্রতীকের প্রার্থী জানান, মঙ্গলবার বিএনপির মেয়র প্রার্থী শহীদ ইকবাল হোসেন সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আচারনবিধি লঙ্ঘন, মোটরসাইকেল শোভাযাত্রা, পোষ্টার ছেড়া, প্রচার মাইক ভাংচুর, বাঁধা দেওয়া এবং তার ছেলে মাহমুদ পারভেজ শুভ, ছাত্রলীগ নেতা ফজলুর রহমানের বিরুদ্ধে যে সন্ত্রাসের অভিযোগ করেছেন তা সম্পূর্ন মিথ্যা এবং ভিত্তিহীন। কাজী মাহমুদুল হাসান অভিযোগ করেন, ২৫ জানুয়ারি সন্ধ্যা সাতটার সময় বিএনপির আসাদুজ্জামান মিন্টু ও জাফরের নেতৃত্বে নাশকতার মামলার আসামী ও সন্ত্রাসীরা তার নৌকা প্রতীকের কর্মী কামালপুরের হালিম, ইসলাম গাজী, বিল্লাল হোসেন এবং ইসলামের ওপর হামলা চালিয়ে মারপিটে গুরুতর আহত করে। এছাড়াও সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, বিএনপি এ নির্বাচনকে প্রশ্নবোধক করতে ভিত্তিহীন ও অসত্য তথ্য উপস্থাপন করে বিকৃত রুচির পরিচয় দিচ্ছেন। তিনি আশা প্রকাশ করেন ৩০ জানুয়ারি মনিরামপুরে পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠু ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হবে।
সংবাদ সম্মেলনে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সহসভাপতি আমজাদ হোসেন লাভলু, অ্যাডভোকেট বশির আহমেদ খান, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, জেলা পরিষদ সদস্য রুকসানা পারভীন পান্না, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সন্দীপ ঘোষ, অরবিন্দু হাজরা, মনিরুজ্জামান মিল্টন, ছাত্রলীগ আহবায়ক মুরাদুজ্জামান প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022