ঢাকাবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝরে গেলো মালয়েশিয়া প্রবাসী রাজগঞ্জের আরো এক যুবকের প্রাণ : আড়াই মাসে ৪ জনের মৃত্যু

Tito
জানুয়ারি ২৭, ২০২১ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
বিগত দুই মাসে মালেয়শিয়ায় মণিরামপুরের রাজগঞ্জ এলাকার চার যুবক মারা গেছে। এদের মেধ্যে দুইজন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এবং অপর দুইজন কর্মস্থালেই দূর্ঘটনায় মারা যায়। সর্বশেষ মঙ্গলবার মালয়েশিয়ায় সিরাজুল ইসলাম (৩৫) নামের রাজগঞ্জে এক যুবক মারা গেছে।
সিরাজুল ইসলাম মনিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা দক্ষিনপাড়া গ্রামের মোঃ সিদ্দিক মোড়লের ছেলে। সে প্রায় ৭ বছর ধরে মালয়েশিয়া প্রবাসী। মরহুম সিরাজুল ইসলাম ২ সন্তানের জনক।
স্থানীয় সূত্রে জানাগেছে, মালয়েশিয়ার পেনাং শহরে থাকতো সিরাজুল ইসলাম। মঙ্গলবার সকালে রুমে থাকা অবস্থায় বুকে ব্যাথা জনিত কারণে সিরাজুল ইসলামের মৃত্যু হয়।
জানা যায়, আইনি প্রক্রিয়া শেষ করে সিরাজুল ইসলামের মরদেহ দেশে আনা হবে।
মালয়েশিয়ায় সিরাজুল ইসলামের অকাল মৃত্যু হওয়ায় তার বাড়ীতে চলছে শোকের মাতম। স্বজনদের আহাজারীতে এলাকা ভারি হয়ে উঠেছে।
এদিকে বিগত ২ নভেম্বর মালয়েশিয়ায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সিদ্দিক হোসেন (৪০) নামের এক বাংলাদেশি যুবক মারা যায়। তিনি মণিরামপুর উপজেলার গৌরিপুর গ্রামের মৃত ইউছুপ আলীর ছেলে। সে এক কন্যা সন্তানের জনক।
সিদ্দিক হোসেনের ভাই মাহাবুর রহমান জানান, রাতে ঘুমের মধ্যেই সে মারা যায়। সে মালয়েশিয়ার কুয়ালালামপুরে একটি কন্সট্রাকশন ফার্মে কাজ করতো। সিদ্দিক হোসেন প্রায় ৫ বছর মালয়েশিয়ায় কর্মরত ছিলেন।
৫ ডিসেম্বর মালয়েশিয়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে রবিউল ইসলাম (৪০) নামের রাজগঞ্জের অপর এক যুবক মারা যায়। সে মণিরামপুর উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের লক্ষীকান্তপুর গ্রামের মশিয়ার রহমানের ছেলে। সে প্রায় ১০ বছর ধরে মালয়েশিয়া প্রবাসী। তিনি ২ সন্তানের জনক।
১৩ ডিসেম্বর মালয়েশিয়ায় নির্মাণ সাইটে কাজ করার সময় মারা যায় রনি হোসেন (২৬) নামের রাজগঞ্জের আরো এক যুবক। নিহত রনি হোসেন মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের কোমলপুর গ্রামের মোঃ নিজাম উদ্দিনের ছেলে। সেও প্রায় ৫ বছর ধরে মালয়েশিয়া প্রবাসী।
সর্বশেষ মঙ্গলবার মালয়েশিয়ায় সিরাজুল ইসলাম (৩৫) নামের রাজগঞ্জে এক যুবক মারা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।