1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট: শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৭৫৯ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরে শুক্রবার (২৯ জানুয়ারি) রাত দশটার দিকে মুকুল হোসেন (৩৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার কাশিমনগর ইউনিয়নের শিরালী মদনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। মুকুল ওই গ্রামের আমিন মোড়লের ছেলে।
স্থানীয়রা জানান, নিহত মুকুল এক সময় মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। কয়েক বছর আগে থেকে সে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে যশোর শহরে রডের কাজ করতেন।
স্থানীয় ইউপি সদস্য শফিয়ার রহমান জানান, রাত দশটার দিকে স্থানীয় একটি কবরস্থানের পাশে দুর্বৃত্তরা মুকুলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা আরো জানান, ৩-৪ দিন আগে শিরিলি মদনপুর গ্রাম থেকে দুটি বাইসাইকেল চুরি হয়। যার একটি পাওয়া যায় একই গ্রামের পশ্চিমপাড়ার মোন্তাজ কবিরাজের মুদি দোকানে। ওই ঘটনায় মোন্তাজের সাথে মুকুলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি নিয়ে আগামী রোববার শালিস হওয়ার কথা ছিল।
মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, স্থানীয় কোন্দলের জেরে মুকুল খুন হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022