ঢাকাশুক্রবার , ২৯ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা

Tito
জানুয়ারি ২৯, ২০২১ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরে শুক্রবার (২৯ জানুয়ারি) রাত দশটার দিকে মুকুল হোসেন (৩৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার কাশিমনগর ইউনিয়নের শিরালী মদনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। মুকুল ওই গ্রামের আমিন মোড়লের ছেলে।
স্থানীয়রা জানান, নিহত মুকুল এক সময় মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। কয়েক বছর আগে থেকে সে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে যশোর শহরে রডের কাজ করতেন।
স্থানীয় ইউপি সদস্য শফিয়ার রহমান জানান, রাত দশটার দিকে স্থানীয় একটি কবরস্থানের পাশে দুর্বৃত্তরা মুকুলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা আরো জানান, ৩-৪ দিন আগে শিরিলি মদনপুর গ্রাম থেকে দুটি বাইসাইকেল চুরি হয়। যার একটি পাওয়া যায় একই গ্রামের পশ্চিমপাড়ার মোন্তাজ কবিরাজের মুদি দোকানে। ওই ঘটনায় মোন্তাজের সাথে মুকুলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি নিয়ে আগামী রোববার শালিস হওয়ার কথা ছিল।
মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, স্থানীয় কোন্দলের জেরে মুকুল খুন হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।