ঢাকাসোমবার , ১ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে অসুস্থ প্রবীণ আ’লীগ নেতার পাশে উপজেলা নেতৃবৃন্দ

Tito
ফেব্রুয়ারি ১, ২০২১ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা উপজেলার শ্যামকুড় ইউনিয়নের হালসা গ্রামের অসূস্থ রওশন আলীর পাশে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। গতকাল সোমবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ নেতৃবৃন্দ দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত কারণে অসূস্থ থাকা প্রবীণ আওয়ামীলীগনেতা রওশন আলীর বাড়ী যান এবং তার শাররীক অবস্থার সার্বিক খোজখবর নেন।
নেতৃবৃন্দের আগমণে বর্ষিয়ান এ আওয়ামীলীগ নেতা আবেগে আপ্লুত হয়ে নেতৃবৃন্দের বুকে জড়িয়ে ধরেন। তিনি বর্তমান দেশের রাজনৈতিক অবস্থাসহ মণিরামপুরের সার্বিক খোজখবর নেন। এ সময়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামীলীগনেতা অজিত ঘোষ, ইঞ্জি: আলমগীর হোসেনসহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।