1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

ঝাঁপা ইউনিয়নে আ.লীগ-বিএনপির ৮ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা তুঙ্গে

  • আপডেট: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০৭ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনিরামপুর উপজেলার ৯ নম্বর ঝাঁপা ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের ৬ জন ও বিএনপির ২ জন মোট ৮ জন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারা দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দলের হাই কমান্ডে দৌড়ঝাঁপ শুরু করেছেন। এ ইউনিয়নের কিছু ভোটার এ প্রতিনিধিকে জানিয়েছেন, চেয়ারম্যান প্রার্থীরা দলের তৃণমূল থেকে হাই কমান্ড, চায়ের দোকান থেকে রাজপথ এবং ভোটারদের দোরগোড়ায় ছুটছেন দলীয় সমর্থন পেতে। ভোটাররাও, তাদের আলোচনায় ও হিসাব নিকাশে তুলে ধরছেন প্রচার-প্রচারণায় থাকা প্রার্থীদের দোষ-গুন। এরই মধ্যে আলোচনায় আসছে কে পাচ্ছেন নৌকা প্রতীক আর কে পাচ্ছেন ধানের শীষ প্রতীক। এ আলোচনা চলছে ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে, মোড়ে মোড়ের চায়ের দোকানসহ সর্বত্রই। বিগত বছরে নির্বাচিত চেয়ারম্যানদের কি ব্যর্থতা, কি সফলতা তার চুল চেড়া বিশ্লেষণও চলছে ইউনিয়নের সর্বসাধারণের মধ্যে।
তবে, দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীই গ্রহণযোগ্যতা পাবে, এমনটাই জানিয়েছেন উভয় দলের ভোটার সমর্থকেরা। ঝাঁপা ইউনিয়নে আওয়ামী লীগ থেকে ৬ জন চেয়ারম্যান পদপ্রার্থীর নাম শোনা যাচ্ছে। বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ সামছুল হক মন্টু, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগ নেতা এসএম রবিউল ইসলাম রবি, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ শিপন সরদার, আওয়ামী লীগ নেতা মোঃ আবুল বাসার, সরদার আলাউদ্দিন চাকলাদার এবং উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন ইউনিয়ন ব্যাপী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরা সকলেই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। উল্লেখিত সকলেই যার যার মতো কর্মী সমর্থক নিয়ে মাঠ তৈরিতে ব্যস্ত সময় পার করছেন। সম্ভাব্য প্রার্থীরা প্রতিদিন ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কোনো না কোনো এলাকায় সাধারণ ভোটারদের সাথে আলোচনা ও মতবিনিময়সহ দোয়া ও ভোট প্রার্থনা করছেন। এদিকে বসে নেই বিএনপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীরা। বিএনপি থেকে ঝাঁপা ইউনিয়নে ২জন চেয়ারম্যান পদপ্রার্থীর নাম শোনা যাচ্ছে। যাদের নাম শোনা যাচ্ছে, তারা হলেন- ঝাঁপা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন আহম্মেদ, জেলা কৃষকদলের সাবেক সদস্য ও ঝাঁপা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মোতালেব গাজী। এরা ২জনই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের সাথে আলোচনা করছেন। সাথে সাথে দলীয় মনোনয়ন পেতে দলীয় হাই কমান্ডেও ছুটছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022