ঢাকাশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শহীদ বেদিতে আ’লীগ নেতাদের জুতা পায়ে অনুষ্ঠান : সোস্যাল মিডিয়াতে সমালোচনার ঝড়

Tito
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
ভাষার মাসের প্রথম সপ্তাহেই শহীদ মিনারে আওয়ামীলীগ নেতাদের জুতা পায়ে অনুষ্ঠান করায় তীব্র সমালোচনার সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে মণিরামপুরের হরিহরনগর।
জানা গেছে, হরিহরনগর ইউনিয়নের সদ্য প্রয়াত আ’লীগ নেতা মুনছুর রহমান স্মরনে দোয়া ও আলোচনা সভা
মদনপুর হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। মদনপুর গ্রামবাসীর আয়োজনে অনুষ্ঠানে স্থানীয় আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাষ্টার জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক রিপন কুমার ধর, মদনপুর কলেজের অধ্যক্ষ শফিউর রহমান, আ’লীগ নেতা শওকত ওসমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন রানা, সাধারণ সম্পাদক সোহাগ রানা, উপজেলা যুবলীগনেতা মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাসুদেব, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক নহিদ ইমরান বাবু, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক আজাদ, ওয়ার্ড যুবলীগের সভাপতি ডাক্তার রিপন, সাধারণ সম্পাদক আমিত কুমার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরীফ আহম্মেদ, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শিমুল আক্তার,
সাবেক ইউপি সদস্য ও আ’লীগ নেতা শফিকুল ইসলাম শফি, ইউপি সদস্য আব্দুল হাকিম, মোসলেম আলী গাজী, আব্দুল মান্নান, নাজিম উদ্দিন প্রমূখ।
ওই শোক সভার মঞ্চ হিসেবে ব্যবহার করা হয় শহীদ মিনারের মুল বেদি। ভাষার এই মাসে শহীদ বেদিতে সকল নেতা-কর্মীরা জুতা পায়ে উঠায় বিষয়টি নিয়ে বিরুপ মন্তব্যের সৃষ্টি হয়েছে। ওই অনুষ্ঠানের বেশ কিছু ছবি সোস্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়লে তা মূহুর্তে ভাইরাল হয়। আ’লীগ নেতাদের এমন কান্ডজ্ঞানহীন কর্মকান্ডের সমালোচনার ঝড় শুরু হয় ফেসবুকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।