ঢাকাবুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহারের মাধ্যমে দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ

Tito
ফেব্রুয়ারি ১০, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি:
স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) এর সার্বিক সহযোগিতায় যশোরের মণিরামপুর উপজেলা পরিষদ এর আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার বিষয়ে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক ৪দিন ব্যাপি এক প্রশিক্ষণ বুধবার (১০ ফেব্রুয়ারী) মণিরামপুর ব্যানবেইজ প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়।
উক্ত প্রশিক্ষণে কোর্স সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন উপজেলার আইসিটি বিষয়ক সহকারী প্রোগ্রামার প্রহলাদ দেবনাথ,কলারোয়া উপজেলার সহকারী প্রোগ্রামার মোঃ মোতাহার হোসেন।
প্রশিক্ষণে সার্বিকভাবে সহযোগিতা প্রদান করেন স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর মোঃ আসলাম খান। এ প্রশিক্ষণ কর্শশালায় ৫০ জন কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জনাব সৈয়দ জাকির হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাম্মী ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ। সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। এছাড়া মূল্যায়নের ভিত্তিতে সিনিয়র উপজেলা মৎস্য অফিসার রিপন কুমার ঘোষ ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মকুবুল হোসেনকে বেস্ট প্রশিক্ষনার্থী হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।