ঢাকাবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাত ঘণ্টার চেষ্টায়ও খোঁজ মেলেনি রাজগঞ্জের ঝাঁপা বাঁওড়ে ডুবে যাওয়া ছাত্রের

Tito
ফেব্রুয়ারি ১১, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা বাঁওড়ে নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ কলেজ ছাত্রের প্রায় সাত ঘণ্টা উদ্ধার তৎপরতা চলার পরও সন্ধান মেলেনি। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে সে ডুবে যায়। খবর পেয়ে দুপুর একটার দিকে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা বাঁওড়ে উদ্ধার কাজে নামেন। কিন্তু তারা কোনো সন্ধান দিতে না পারায় খুলনার ডুবুরি দলকে খবর দেওয়া হয়। বিকেল তিনটা ৩৫ মিনিটের দিকে তিনজন ডুবুরি বাঁওড়ে নামেন। তাদের সাথে কাজ করছেন মণিরামপুর ইউনিটের আটজন ফায়ারম্যান। বিকেল পাঁচটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ কলেজছাত্রের সন্ধান মেলেনি।
শোয়েব হাসান যশোর সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তার বাড়ি যশোরের আরবপুর এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে যশোরের একটি কোচিং সেন্টার থেকে ১৮ জন কলেজ শিক্ষার্থী রাজগঞ্জ বাজার-সংলগ্ন ঝাঁপা বাঁওড়ের পশ্চিমপাড়ে পিকনিকে আসেন। এরপর তারা সবাই জেলাপ্রশাসক ভাসমান সেতুর তীর হতে নৌকায় চড়ে বাঁওড় ভ্রমণে বের হন। নৌকাটি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছুলে শোয়েব, তন্ময় ও রিয়াদ তিনবন্ধু সাঁতার কাটতে নৌকা থেকে পানিতে লাফিয়ে পড়েন। তাদের মধ্যে তন্ময় ও রিয়াদ তীরে উঠে আসলেও নিখোঁজ হন শোয়েব।
রাজগঞ্জ ক্যাম্পের এএসআই আজমল হোসেন বলেন, নিখোঁজ ছাত্রের সন্ধানে কাজ চলছে।
মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আব্দুল আজিম বলেন, দুপুর একটার দিকে আমরা বাঁওড়ে উদ্ধার কাজে নেমেছি। ব্যর্থ হয়ে খুলনা থেকে আমাদের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তিনজন ডুবুরি বাঁওড়ে নেমেছেন এবং প্রায় ছয় ঘণ্টা উদ্ধার কাজ চালিয়ে সন্ধান মেলেনি নিখোজ ছাত্র শোয়েব হাসানের। আজকের মত উদ্ধার কাজ সমাপ্ত করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।