ঢাকারবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

১৫ ফেব্রুয়ারি হেলাঞ্চী বাজার মসজিদ প্রাঙ্গণে ইছালে ছাওয়াব মাহফিল

Tito
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আজ সোমবার (১৫ ফেব্রুয়ারি) মনিরামপুর উপজেলার হেলাঞ্চী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে ৭তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল ও হালকায়ে জিকিরের আয়োজন করা হয়েছে।
হেলাঞ্চী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে এ বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।
উক্ত ইছালে ছাওয়াব মাহফিল ও হালকায়ে জিকিরে হেলাঞ্চী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আব্দুর রহমান মাস্টারের সভাপতিত্বে এদিন আসর বাদ প্রধান বক্তা হিসেবে ইসলামী আলোচনা করবেন- বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ, গবেষক, লেখক ও আন্তর্জাতিক মোফাচ্ছেরে কোরান হাফেজ হযরত মাওঃ মোঃ শামিম ওসমানী (জয়পুরহাট)।
দ্বিতীয় বক্তা হিসেবে ওয়াজ করবেন- চাঁদপুর বাজার জামে মসজিদের খতিব হাফেজ ক্বারী মোঃ আমান উল্লাহ আমান বুলবুলি এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করবেন- কাশিপুরের পীর সাহেব, পীরে কামেল আলহাজ মোঃ হাফিজুর রহমান।
এছাড়া এ মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক এসএম এরশাদ আলী, মোঃ আব্দুল আলিম জিন্নাহ, মোঃ আজিজুর রহমান, মোঃ হাফিজুর রহমান ও যশোর কালেক্টরেটের প্রশাসনিক কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম।
এ মাহফিলের সার্বিক পরিচালনায় থাকবেন- মাওঃ মোঃ জহুরুল ইসলাম, সাংবাদিক মাস্টার নজরুল ইসলাম, মাস্টার আব্দুল মজিদ।
উক্ত ইছালে ছাওয়াব মাহফিলে সামাজিক দূরত্ব মেনে ও মাস্ক পরিধান করে দো’জাহানের অশেষ নেকী হাসিল করার আহবান জানিয়েছেন আয়োজক কমিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।