1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

১৫ ফেব্রুয়ারি হেলাঞ্চী বাজার মসজিদ প্রাঙ্গণে ইছালে ছাওয়াব মাহফিল

  • আপডেট: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৯ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আজ সোমবার (১৫ ফেব্রুয়ারি) মনিরামপুর উপজেলার হেলাঞ্চী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে ৭তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল ও হালকায়ে জিকিরের আয়োজন করা হয়েছে।
হেলাঞ্চী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে এ বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।
উক্ত ইছালে ছাওয়াব মাহফিল ও হালকায়ে জিকিরে হেলাঞ্চী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আব্দুর রহমান মাস্টারের সভাপতিত্বে এদিন আসর বাদ প্রধান বক্তা হিসেবে ইসলামী আলোচনা করবেন- বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ, গবেষক, লেখক ও আন্তর্জাতিক মোফাচ্ছেরে কোরান হাফেজ হযরত মাওঃ মোঃ শামিম ওসমানী (জয়পুরহাট)।
দ্বিতীয় বক্তা হিসেবে ওয়াজ করবেন- চাঁদপুর বাজার জামে মসজিদের খতিব হাফেজ ক্বারী মোঃ আমান উল্লাহ আমান বুলবুলি এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করবেন- কাশিপুরের পীর সাহেব, পীরে কামেল আলহাজ মোঃ হাফিজুর রহমান।
এছাড়া এ মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক এসএম এরশাদ আলী, মোঃ আব্দুল আলিম জিন্নাহ, মোঃ আজিজুর রহমান, মোঃ হাফিজুর রহমান ও যশোর কালেক্টরেটের প্রশাসনিক কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম।
এ মাহফিলের সার্বিক পরিচালনায় থাকবেন- মাওঃ মোঃ জহুরুল ইসলাম, সাংবাদিক মাস্টার নজরুল ইসলাম, মাস্টার আব্দুল মজিদ।
উক্ত ইছালে ছাওয়াব মাহফিলে সামাজিক দূরত্ব মেনে ও মাস্ক পরিধান করে দো’জাহানের অশেষ নেকী হাসিল করার আহবান জানিয়েছেন আয়োজক কমিটি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022