ঢাকারবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ

Tito
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ১২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর (যশোর) থেকে।।
মনিরামপুরের মনোহরপুর ইউনিয়নে মাষ্টার ময়েজ উদ্দিন মেমোরিয়াল অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের দরিদ্র ও অসহায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে।
রোববার দুপুরে মাষ্টার ময়েজ উদ্দিন মেমোরিয়াল অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ক্যাম্পাসে অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে এ কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে। বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে মনোহরপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মাষ্টার মোস্তফা মহিতুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কম্বল ও মাস্ক বিতরণ করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ বাবলু রহমান। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক রিপন হোসেন সাজু, জিএম ফিরোজ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, বিদ্যালয়ের সহকারি শিক্ষক কেয়া ঘোষ, শিউলি খাতুন, এনামুল কবির, স্বপন হালদার, জিন্নাত বিশ্বাসসহ স্থানীয় এলাকাবাসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।