ঢাকামঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বীর মুক্তিযোদ্ধা ইজ্জত আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Tito
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা ইজ্জত আলী খাঁ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বেলা ১১টায় বুচতলা হাফিজিয়া মাদরাসা ময়দানে মরহুম মুক্তিযোদ্ধার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এর আগে, মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসানের উপস্থিতিতে গার্ড অব অনার ও রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করা হয়। এসময় পুলিশের একদল সদস্য ও মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।
জানাগেছে- মুক্তিযোদ্ধা ইজ্জত আলী খাঁ দীর্ঘদিন ধরে হৃদরোগ জনিত কারণে অসুস্থ্য ছিলেন। সোমবার সকালে তার শারিরীক অবস্থার অবনতি হলে প্রথমে মণিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এদিন বিকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
মৃত্যুকালে তিনি আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মুক্তিযোদ্ধা ইজ্জত আলী খাঁর মৃত্যুতে স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।