1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে বীর মুক্তিযোদ্ধা ইজ্জত আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  • আপডেট: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৮ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা ইজ্জত আলী খাঁ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বেলা ১১টায় বুচতলা হাফিজিয়া মাদরাসা ময়দানে মরহুম মুক্তিযোদ্ধার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এর আগে, মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসানের উপস্থিতিতে গার্ড অব অনার ও রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করা হয়। এসময় পুলিশের একদল সদস্য ও মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।
জানাগেছে- মুক্তিযোদ্ধা ইজ্জত আলী খাঁ দীর্ঘদিন ধরে হৃদরোগ জনিত কারণে অসুস্থ্য ছিলেন। সোমবার সকালে তার শারিরীক অবস্থার অবনতি হলে প্রথমে মণিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এদিন বিকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
মৃত্যুকালে তিনি আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মুক্তিযোদ্ধা ইজ্জত আলী খাঁর মৃত্যুতে স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022