ঢাকাবুধবার , ১৭ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে এবার চোর সন্দেহে মাদরাসা ছাত্রকে পিটিয়ে হত্যা : আটক দুই

Tito
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে এবার চোর সন্দেহে মামুন হাসান (২২) নামের মণিরামপুর আলিয়া মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মোবাইল চুরির অপবাদ দিয়ে মঙলবার সারা রাত হাত পা বেঁধে পেটানোর পর ভোরে তাকে স্থানীয় একটি মসজিদের পাশে ফেলে রাখা হয়। পরদিন বুধবার (১৭ ফেব্রুয়ারি) পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। একই দিন বিকেলে মণিরামপুর হাসপাতালে তার মৃত্যু হয়। সে মণিরামপুর উপজেলার খোজালিপুর এলাকার মশিয়ার গাজীর ছেলে।
স্থানীয় ইউপি মেম্বর আনিছুর রহমান বলেন, মঙলবার রাত তিনটার দিকে চোর ধরা পড়েছে বলে গ্রামের কয়েকজন আমাকে ডেকে নিয়ে যায় খোজালিপুর গ্রামের আইনালের বাড়িতে। সেখানে যাওয়ার পর মামুনকে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে তার বাঁধন খুলে দেই। এরপর মামুনের বাড়িতে খবর দেওয়া হলে ভোরে তার মা পুলিশ নিয়ে এসে তাকে হাসপাতালে ভর্তি করে।
তিনি আরোও জানান, প্রায় আট মাস আগে আয়লের একটা মোবাইল ফোন চুরি করে মামুন।
মামুনের মা ছকিনা বেগম বলেন, রাত সাড়ে দশটার দিকে ভাত খেয়ে বাড়ির পাশের দোকানে যায় মামুন। দোকানের পাশে সে আর তার এক বন্ধু পাশ্ববর্তী খোজালিপুর গ্রামের আরমান বসে গল্প করছিলো। এসময় এলাকার কয়েকজন মিলে তাদের দু’জনকে ধরে নিয়ে আয়নালের বাড়িতে হাত পা বেঁধে বেদম মারপিট করে।
পরে আরমান কে ছেড়ে দেয়।
তিনি এসময় অভিযোগ করেন সিরাজ, মামুন, আলমগীর, আয়নাল, আকের, ইউনুস, মুরাদ, ইসরাইল, আকতারুল, মিন্টুসহ আরো অনেকে মেরেছে।
মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, শুনেছি মামুনকে মারপিট করার ফলে তার মৃত্যু হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। অধিকতর তদন্ত চলছে।
প্রসঙ্গত, মণিরামপুরে মোটরসাইকেল ছিনতাইকারী সন্দেহে সপ্তাহখানেক আগে বোরহান কবির নামে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়। যা নিয়ে এখনও বিভিন্ন সংগঠন আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।