ঢাকাবৃহস্পতিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপা ইউনিয়নে ভিজিডি কার্ড ও চাল বিতরণ

Tito
ফেব্রুয়ারি ১৮, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
“শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগানকে সামনে রেখে, মণিরামপুর উপজেলার ৯ নম্বর ঝাঁপা ইউনিয়নে দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে নতুন ভিজিডি কার্ড ও চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার সময় ঝাঁপা ইউনিয়নের সভাকক্ষে এ কার্ড ও চাল বিতরণ করা হয়।
এ সময় ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা মোঃ সামছুল হক মন্টু, ইউপি সচিব মোঃ এনামুল কবির, ইউনিয়নের তথ্য সেবা ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা তোহামী ইসলাম সোহাগ, এনজিও প্রতিনিধি মোঃ কামাল হোসেন, ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আকবার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এ ইউনিয়নে মোট ১৮৯ জন দরিদ্র ও দুস্থ মহিলাকে এ কার্ডের আওতায় আনা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়নের ১, ২ ও ৩ ওয়ার্ডের দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে ভিজিডি কার্ড ও চাল বিতরণ করা হয়েছে এবং পর্যায়ক্রমে বাকী ৬টি ওয়ার্ডের দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে নতুন এ কার্ড ও চাল বিতরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।