1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

ঝাঁপা ইউনিয়নে ভিজিডি কার্ড ও চাল বিতরণ

  • আপডেট: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬০ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
“শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগানকে সামনে রেখে, মণিরামপুর উপজেলার ৯ নম্বর ঝাঁপা ইউনিয়নে দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে নতুন ভিজিডি কার্ড ও চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার সময় ঝাঁপা ইউনিয়নের সভাকক্ষে এ কার্ড ও চাল বিতরণ করা হয়।
এ সময় ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা মোঃ সামছুল হক মন্টু, ইউপি সচিব মোঃ এনামুল কবির, ইউনিয়নের তথ্য সেবা ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা তোহামী ইসলাম সোহাগ, এনজিও প্রতিনিধি মোঃ কামাল হোসেন, ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আকবার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এ ইউনিয়নে মোট ১৮৯ জন দরিদ্র ও দুস্থ মহিলাকে এ কার্ডের আওতায় আনা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়নের ১, ২ ও ৩ ওয়ার্ডের দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে ভিজিডি কার্ড ও চাল বিতরণ করা হয়েছে এবং পর্যায়ক্রমে বাকী ৬টি ওয়ার্ডের দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে নতুন এ কার্ড ও চাল বিতরণ করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022