ঢাকাশুক্রবার , ১৯ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে একই মালিকের দুই মিলে অগ্নিকান্ড : প্রায় ৫ লাখ টাকার ক্ষতি

Tito
ফেব্রুয়ারি ১৯, ২০২১ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জে এক মালিকের দুই মিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের খালিয়া মহিলা মাদ্রাসা মোড়ে আইয়ুব হোসেনের স’ মিল ও রাইচ মিলে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।
ক্ষতিগ্রস্ত আইয়ুব হোসেন জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে মিল ঘর বন্ধ করে বাড়িতে চলে আসি। আমার বাড়িও মিল সংলগ্ন। এরপর রাত আনুমানিক ১টার দিকে দেখতে পায় মিল ঘরে আগুন জ্বলছে। আগুন চারিদিকে ছড়িয়ে পড়েছে।এসময় চিৎকার দিলে তাৎক্ষনিক স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রন আনার চেষ্টা করতে থাকে। পরে সংবাদ পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে এসে পাশের পুকুরের পানির সাহায়্যে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।
এরমধ্যে দুইটি মিলের ম্যাশিনসহ মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়দের ধারণা, বিদ্যুৎ লাইনের শর্টসার্কিট থেকে সৃষ্টি আগুনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।