ঢাকাসোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বঙ্গমাতা মহিলা সমবায় সমিতির মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

Tito
ফেব্রুয়ারি ২২, ২০২১ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জে বঙ্গমাতা মহিলা সমবায় সমিতি লিমিটেড সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে যশোর জেলা সমবায় বিভাগের আয়োজনে মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ মতবিনিময় সভা হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পশ্চিম মণিরামপুর তথা রাজগঞ্জ অঞ্চলের বিভিন্ন নারী উদ্যোক্তাদের সাথে মতবিনিময় করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- যশোর জেলা সমবায় কর্মকর্তা এস এম মঞ্জুরুল হক, মণিরামপুর উপজেলা সমবায় অফিসার মোছাঃ নাসিমা খাতুন, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদার। অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় পশ্চিম মণিরামপুর তথা রাজগঞ্জ অঞ্চলের বিভিন্ন ইউনিয়নের নারী উদ্যোক্তারা অংশ গ্রহণ করেন। এরপর প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। এসময় চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এম ইমরান খান পান্না, মশ্বিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ইউছুপ আলী, ঝাঁপা ইউনিয়ন তথ্য সেবা ও ডিজিটিল সেন্টারের উদ্যোক্তা তোহামী ইসলাম সোহাগ ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।