1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে ডাক্তার দেখাতে এসে গৃহবধূ নিখোঁজ

  • আপডেট: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৮০৭ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুর পৌরশহরে ডাক্তার দেখাতে এসে সুমাইয়া খাতুন নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছে। নিখোঁজ গৃহবধূ উপজেলার খানপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রমের দিনমজুর শহিদুল ইসলামের স্ত্রী। বুধবার সকালে পৌরশহরে ডাক্তার দেখাতে এসে সুমাইয়া নিখোঁ হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় একটি জিডি করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আরমান বিশ্বাস জানান, তিন বছর আগে উপজেলার খাটুয়াডাঙ্গা গ্রামের কৃষক রফিকুল ইসলামের মেয়ে সুমাইয়া খাতুনের প্রথম বিয়ে হয় কুষ্ঠিয়ায় এক যুবকের সাথে। কিন্তু বিয়ের মাত্র ছয়মাস পর সুমাইয়া তার ওই স্বামীকে ডিভোর্স দেয়। আড়াই বছর পর বালিয়াডাঙ্গা গ্রামের ইমান আলী বিশ্বাসের ছেলে দিনমজুর শহিদুল ইসলামের সাথে দ্বিতীয় বিয়ে হয় সুমাইয়ার। বুধবার সকাল ১০ টার দিকে সুমাইয়া পৌরশহরে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। ফলে কোন সন্ধান না পেয়ে সুমাইয়ার স্বামী শহিদুল ইসলাম বৃহস্পতিবার রাতে থানায় একটি জিডি করেন।
শহিদুল ইসলাম জানান, ইতিপূর্বে অন্য ছেলেদের সাথে মোবাইল ফোনে অপ্রয়োজনে মাত্রাতিরিক্ত কথা বলায় তিনি তার স্ত্রীকে শাসন করেন। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ ঘটনায় স্বামীর বাড়ি ছেড়ে সুমাইয়া পিতার বাড়িতে চলে যায়। সুমাইয়া পরে স্বামী, শাশুড়ি এবং ভাসুরের নামে আদালতে নারী নির্যাতন মামলা করেন। পরবর্তিতে সুমাইয়া মামলা প্রত্যাহার করে আবারও স্বামীর সংসারে আসে। বুধবার ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সুমাইয়া খাতুন।
ওসি (সার্বিক) রফিকুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022