ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্য নিহত : ছেলে গুরুতর আহত

Tito
মার্চ ৪, ২০২১ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম নিহত হয়েছে। আহত হয়েছে ছেলে একটি মসজিদের ইমাম আবদুর রহমান। বুধবার রাতে বাবা-ছেলে মোটরসাইকেল চালিয়ে আসার সময় শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দূর্ঘটনা ঘটে।
শ্যামকুড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান জানান, বুধবার রাত নয়টার দিকে শ্যামকুড় গ্রামের নিজ বাড়ি থেকে সাবেক ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম ও তার ছেলে মসজিদের ইমাম আবদুর রহমান মোটরসাইকেলে করে চিনাটোলা বাজারের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে বাবা-ছলে দুজনই আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বাবা শরিফুল ইসলামের মৃত্যু হয়। পরে অবস্থার অবনিত হলে ছেলে আবদুর রহমানকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, খুলনায় আবদুর রহমানের অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে তার অবস্থা আশঙ্কাজনক।
মনিরামপুর থানার ওসি (সার্বিক) রফিকুল ইসলাম কোন অভিযোগ না করায় ময়না তদন্ত ছাড়াই পরিবারবর্গ নিহতের লাশ দাফন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।