1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্য নিহত : ছেলে গুরুতর আহত

  • আপডেট: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৩৩৬ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে সড়ক দূর্ঘটনায় সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম নিহত হয়েছে। আহত হয়েছে ছেলে একটি মসজিদের ইমাম আবদুর রহমান। বুধবার রাতে বাবা-ছেলে মোটরসাইকেল চালিয়ে আসার সময় শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দূর্ঘটনা ঘটে।
শ্যামকুড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান জানান, বুধবার রাত নয়টার দিকে শ্যামকুড় গ্রামের নিজ বাড়ি থেকে সাবেক ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম ও তার ছেলে মসজিদের ইমাম আবদুর রহমান মোটরসাইকেলে করে চিনাটোলা বাজারের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে বাবা-ছলে দুজনই আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বাবা শরিফুল ইসলামের মৃত্যু হয়। পরে অবস্থার অবনিত হলে ছেলে আবদুর রহমানকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, খুলনায় আবদুর রহমানের অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে তার অবস্থা আশঙ্কাজনক।
মনিরামপুর থানার ওসি (সার্বিক) রফিকুল ইসলাম কোন অভিযোগ না করায় ময়না তদন্ত ছাড়াই পরিবারবর্গ নিহতের লাশ দাফন করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022