ঢাকাশনিবার , ৬ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শ্যামকুড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় পিতার মৃত্যুর ৪৮ ঘন্টা পর পুত্রের মৃত্যু

Tito
মার্চ ৬, ২০২১ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার শ্যামকুড়ে গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় পিতার মৃত্যুর ৪৮ ঘন্টা পর সেই পুত্রের মৃত্যু হয়েছে।
স্থানীয় শ্যামকুড় ইউপি সদস্য মোস্তফা কামাল জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে নিজের ব্যবহৃত মোটরসাইকেলে চড়ে বাড়ি থেকে চিনাটোলা বাজারে যাচ্ছিলেন সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম। মোটরসাইকেল চালাচ্ছিলেন তার ছেলে আব্দুর রহমান। তারা শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কাঁঠালগাছের সাথে ধাক্কা লাগে। এসময় বাবা-ছেলে দুই জনই গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান পিতা শরিফুল ইসলাম।
গুরুতর আহত পুত্র আব্দুর রহমানকে প্রথমে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানেও রোগীর অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। রোগীর অবস্থা আরও অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন হাসপাতাল কর্তৃপক্ষ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়েছে। এদিন বিকেলে গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে বলে নিহতের পরিবার সূত্রে জানাগেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।