ঢাকারবিবার , ৭ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

Tito
মার্চ ৭, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ঐতিহাসিক ৭ই মার্চ বঙ্গবন্ধুর ভাষণ দিবস উদযাপন উপলক্ষ্যে রোববার সকালে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় হলরুমে এ অনুষ্ঠান হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ।
আলোচনা সভায় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ নূরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন- যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এসএম জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, মোঃ গোলাম রসুল, মোঃ ওয়াজেদ আলী, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র সহকারি শিক্ষক মোঃ আব্দুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, সিনিয়র শিক্ষক মোঃ জামশেদ আলী, মোঃ রবিউল ইসলাম, মার্জিয়া খাতুন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মোঃ আসাদুজ্জান ও গীতা থেকে পাঠ করেন সিনিয়র শিক্ষক শ্যামল কুমার বিশ্বাস।
আলোচনা সভার পূর্বে বঙ্গবন্ধুর সেই ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ, কবিতা আবৃত্তি ও দেশের গান প্রতিযোগিতা হয় এবং অংশগ্রহণকারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি, অতিথিবৃন্দ ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।
অনুরুপ ভাবে রাজগঞ্জ ডিগ্রী কলেজে, রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠে, রাজগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, রাজগঞ্জ মডেল মাদ্রাসায়, রাজগঞ্জ এডাস মডেল স্কুলে, নিলুফা-আমিন মডেল স্কুল, কোমলপুর মাধ্যমিক বিদ্যালয় ও সান প্রি-ক্যাডেট স্কুলে ঐতিহাসিক ৭ই মার্চ ও জাতীয় দিবস যথাযোয্য মর্যাদায় উদযাপন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।